1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন
শিরোনাম
ঈদুল আজহা ত্যাগের কথা স্মরণ করিয়ে দেয়: হাসান ইকবাল ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন ইউসুফ আলী পিন্টু  বৃক্ষ হত্যার প্রতিবাদে কেন্দ্রীয় শহীদ মিনারে শোক সভা আওয়ামী লীগের নৌকা বিশাল, এই নৌকায় সবাইকে চাই: ওয়াদুদ দারা ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন হাবিব খান ইসমাইল ঠাকুরগাঁওয়ে “নো হেলমেট নো ফুয়েল” কার্যক্রমের উদ্বোধন ‘হেলমেট নাই, তেল নাই’ বাস্তবায়নে কঠোর ভূল্লী থানা পুলিশ ঠাকুরগাঁওয়ে ট্রেনের টিকিট কালোবাজারি চক্রের ২জন গ্রেফতার সংবাদ প্রকাশের জেরে সামাজিক যোগাযোগ মাধ্যমে হুমকি,থানায় জিডি বৃটিশ বাংলাদেশী ফার্স্ট সিটিজেন এলায়েন্স এর নেতৃবৃন্দের সাথে বাংলাদেশ হাই কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত

করোনা ভাইরাসের কারণে আতঙ্কিত চিত্রনায়িকা অপু বিশ্বাস

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ১২ এপ্রিল, ২০২০
  • ৬৮৩ জন পড়েছেন

বিনোদন ডেস্কঃ

করোনা ভাইরাসের কারণে আতঙ্কিত ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস।করোনা সংক্রমণ থেকে বাঁচতে দীর্ঘদিন ধরেই গৃহবন্দি এই নায়িকা। স্বল্প আয়ের মানুষের পাশেও দাঁড়িয়েছেন তিনি।

করোনার বর্তমান পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করে তিনি বলেন, ভয়াবহ আতঙ্কে আছি। কারণ এই রোগ পৃথিবী জুড়ে মানবিক বিপর্যয় ডেকে এনেছে। এই রোগ কারো হলে তার কাছে আপনজন যেতে পারছে না, মৃত্যু হলে জানাজা, দাফনে মানুষ অংশ নিতে পারছে না। এমন দুর্যোগ আগে দেখিনি, শুনিওনি।

করোনাভাইরাস নিয়ে সচেতনতা প্রসঙ্গে তিনি বলেন, ‘করোনার মূল ঔষধ ঘরে অবস্থান করা। দীর্ঘদিন ধরে ঘরেই থাকছি। আমার পরিবারের সদস্যদেরও নিরাপদে রাখার চেষ্টা করছি। এখনো যারা নিয়ম মানছেন না, তাদের বলি, আমাদের মতো দেশে এই রোগের বিস্তার বাড়লে মানুষকে বাঁচানো যাবে না। তাই নিয়ম মেনে ঘরে থাকুন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: