1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০২:৫৯ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ের বালিয়ায় যুব সমাজের উদ্যোগে কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০
  • ৭০ Time View

সুজন, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ বিশ্বব্যাপী এক আতংকের নাম করোনা ভাইরাস। বাংলাদেশেও আক্রান্ত হয়েছে মরনঘাতী করোনা ভাইরাসে। করোনা মহামারীর কারণে প্রতিনিয়ত বাড়ছে আক্রান্তের সংখ্যা ও লাশের সারি। বাংলাদেশে আজ নতুন করে আক্রান্ত হয়েছে ২০৮ জন। করোনা আতঙ্কে বিভিন্ন দেশে জরুরি অবস্থায় জারী করা হয়েছে।

বাংলাদেশেও করোনা ভাইরাস প্রতিরোধ ও সংক্রমণের বিস্তার ঠেকাতে নেওয়া হয়েছে বিভিন্ন রকম পদক্ষেপ। এ অবস্থায় ঘর থেকে বের হতে পাচ্ছে না জনসাধারণ। সরকার গৃহীত বিভিন্ন পদক্ষেপের কারণে দুঃস্থ ও নিম্ন আয়ের মানুষেরা সাময়িক দূর্ভোগে পড়েছে।

এই দূর্ভোগ থেকে তাদের পরিত্রাণের অংশ হিসেবে ৫ নং বালিয়া ইউনিয়নের পশ্চিম সিংগিয়া যুব সমাজের উদ্যোগে নিজ অর্থায়নে ৩৯টি হতদরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। মঙ্গলবার সকাল ১১টায় ঠাকুরগাঁও সদর উপজেলা ৫ নং বালিয়া ইউনিয়নের পশ্চিম সিংগিয়া পাড়া গ্রামে এ সময় প্রত্যেক পরিবারকে চাল ৫ কেজি,ডাল ৫০০গ্রাম,তেল ৫০০ গ্রাম,মিষ্টি কুমড়া ১ পিছ,সাবান ২ টি ও মাস্ক ১ পিছ এর প্যাকেট সামগ্রী বিতরণ করা হয় ।

খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন, ৫নং বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান,ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান নূরে আলম সিদ্দিকী মুক্তি, বীর মুক্তিযোদ্ধা আলিমুদ্দিন,৮ নং ওর্য়াডের ইউপি সদস্য নুর ইসলাম ও ৫ নং বালিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমানসহ স্থানীয় তহিদুল, জাহিরুল, সাজ্জাদ, শাহিনুর, মিলন, রিপন, ফরিদুল, রইসুল সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এ সময় ৫ নং বালিয়া ইউনিয়ন চেয়ারম্যান নূরে আলম সিদ্দিকী মুক্তি বলেন,নারায়ণগঞ্জ,ঢাকা ও বাহিরের জেলা থেকে যারা এসেছে তাদের অব্যশই ১৪ দিন হোম কোয়ারান্টানে থাকতে হবে। আপনারা কেউ আতংকিত হবেন না। সামাজিক দূরত্ব মেনে আপনারা চলুন। অপ্রয়োজনীয় বাড়ী থেকে বের হওয়া যাবে না।দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাধারণ মানুষদের জন্য অবিরাম কাজ করে যাচ্ছেন। আপনারা কেউ ত্রান সামগ্রী থেকে বঞ্চিত হবেন না।

এ সময় তিনি জাতির এ ক্লাতিলগ্নে সমাজের বিত্তবানদের মানবিক বিবেচনায় এগিয়ে আসার আহবান জানান।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page