1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:০৯ অপরাহ্ন

চিরিরবন্দরে ম্যাজিস্ট্রেট সেজে জরিমানা করতে গিয়ে আটক

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ১৫ এপ্রিল, ২০২০
  • ৬২৮ জন পড়েছেন

ভরত রায় প্রত্যয়, চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে শহীদুল ফার্মেসীকে দেড় লক্ষ টাকা জরিমানা দাবি করায় ভূয়া ম্যাজিস্ট্রেট নুর মোহাম্মদ (২৯) কে আটক করে মারধোর করে পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয় জনগণ।

মঙ্গলবার (১৪ এপ্রিল) রাত সাড়ে ৮টায় উপজেলার ফতেজংপুর ইউনিয়নের ঠাকুরের হাট থেকে তাকে আটক করা হয়। ভুয়া মেজিস্ট্রেট নুর মোহাম্মদ নীলফামারী জেলার সদর উপজেলার ধনীপাড়ার মৃত শহিদুল ইসলাম এর ছেলে বলে জানিয়েছে পুলিশ।

ফতেজংপুর ইউনিয়নের চেয়ারম্যান লুনার জানান, ভূয়া ম্যাজিস্ট্রেট সেজে ভ্রাম্যমাণ অভিযানের নামে ঠাঁকুরের হাটে শহীদুল ফার্মেসিতে গিয়ে দোকান মালিককে ভয়ভীতি দেখিয়ে দেড় লক্ষ টাকা জরিমানা করে অর্থ আদায় করার চেষ্টা করে। এ সময় তার আচরণ দেখে সন্দেহজনক মনে হলে উপস্থিত স্থানীয় জনগণ তাকে আটক করে চিরিরবন্দর থানা পুলিশের কাছে সোপর্দ করে।

রাতে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী মেজিস্ট্রেট ইরতিজা হাসান ভ্রাম্যমান আদালত বসিয়ে করোনা সংকট বিবেচনায় নীলফামারী সদর থানাকে অবহিত করে ২ হাজার টাকা জরিমানা সহ ৯টি সিম ও ভূয়া সাংবাদিক আইডি কার্ড জব্দ করে শর্ত সাপেক্ষে মুসলেকা দিয়ে ছেড়ে দেয়া হয়।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: