1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন
শিরোনাম

অসহায়দের পাশে দাঁড়ালেন চিত্র নায়ক তানভীর তনুর আর্জেন্ট সাপোর্ট

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ২৫ এপ্রিল, ২০২০
  • ৭৫৫ জন পড়েছেন

মারুফ সরকার , বিনোদন প্রতিনিধি :
বর্তমান সময়ে মানুষের মধ্যে আতঙ্ক সৃষ্টিকারীর নাম হলো করোনা ভাইরাস। সারা বিশ্বের মানুষ এখন ঘরে বসে আছে। করোনা মোকাবিলায় ইতিমধ্যে দেশের শিক্ষা-প্রতিষ্ঠানসহ অনেক অফিস-আদালত বন্ধ ঘোষণা করা হয়েছে। সাধারণ ছুটি থাকবে সারা দেশে ৫ মে পর্যন্ত । করোনার প্রভাব পড়েছে চলচ্চিত্র অঙ্গনেও। যারা অসহায় নিম্ন বিত্ত তারা খুব কষ্টের মধ্যে জীবন যাপন করছেন। অসহায় মানুষের জন্য এবার এগিয়ে আসলেন নড়াইলের সন্তান চিত্র নায়ক তানভীর তনু। তিনি প্রায় ৩০০ জন অসহায় মানুষের মধ্যে মানবিক সহায়তা প্রদান করেন।

তিনি তার নিজের সংগঠন আর্জেন্ট সাপোর্টের মাধ্যমে এই সহায়তা প্রদান করেন। জানা যায়,নড়াইল সদর পৌরসভার কুড়িগ্রাম, বেত বাড়িয়া, মাসিমদিয়া, বিজয়পুর , উজিরপুর,ডুমুরতলা, মহিষখোলা, বরাশুলা, ভাটিয়া এবং দুর্গাপুর এলাকার গরীব ও অসহায়দের মাঝে এগুলো প্রদান করেন।

চিত্র নায়ক তানভীর তনু বলেন , আমি আর্জেন্ট সাপোর্টের মাধ্যমে কিছু মানুষের মাঝে মানবিক সহায়তা দিয়েছি। আরো দেয়ার চিন্তা আছে। আপনারা সবাই আমাদের জন্য দোয়া করবেন আমরা যেন মানুষের পাশে থাকতে পারি। এখন সময় মানুষের জন্য কিছু করার। আপনারা সবাই ঘরে থাকেন সুস্থ থাকেন ভালো থাকেন।

তিনি আরো বলেন , যদি কোনো মানুষ গরীবের জন্য কিছু করতে চান তাহলে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন। আমরা আপনাদের ডোনেশন গরিব অসহায়দের মাঝে বিতরণ করবো। তাই আপনারা যারা বিত্তবান আছেন তারা এগিয়ে আসুন। আমরা সবাই একসাথে কাজ করলে আর কোনো অসহায় মানুষ থাকবে না।

এছাড়া শুধু করোনা নয় এখন থেকে যে কোনো অসহায়দের পাশে থাকবে আর্জেন্ট সাপোর্ট । এই সংগঠনের মাধ্যমে ইতিমধ্যে ঢাকা ,কুষ্টিয়া ও নড়াইলে মানবিক সহায়তা দেয়া হয়। এই সংগঠনের ইচ্ছা সারা বাংলাদেশের গরীব ও অসহায়দের পাশে থাকবেন বলে উল্লেখ করেন এই চিত্র নায়ক।

 

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: