1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন

ছাত্রলীগকর্মী একাই কেটে দিলেন ১৫ কাঠা ধান

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ৭ মে, ২০২০
  • ২১৮ জন পড়েছেন

মামুন সোহাগঃ করোনাভাইরাসের কারণে চরম খাদ্য সঙ্কট তৈরি হওয়ার শঙ্কা দেখা দিলেও ইরি মৌসুমের ধান যদি সঠিকভাবে কৃষক ঘরে তুলতে পারে, তাহলে সেই সঙ্কট মোকাবেলা সহজ হবে।

করোনার জন্য শ্রমিক সংকট হওয়ায় তিতুমীর কলেজ ছাত্রলীগের নেতাকর্মী সাতক্ষীরা, গাজীপুর, নরসিংদী, যশোর, বরিশালসহ দেশের বিভিন্ন জায়গায় অসহায় কৃষকদের বিঘা বিঘা জমির ধান কেটে মাড়াই করে দিয়েছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ছাত্রলীগের নেতাকর্মীরা দেশের বিভিন্ন জেলায় কৃষকের পাশে দাঁড়িয়েছে। তিতুমীর কলেজের ছাত্রলীগ নেতা তানিম খান বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নের বাংলাদেশ গড়ার লক্ষে আমরা কাজ করে যাচ্ছি সব সময়। এক অসহায় কৃষককে দেখতে পেয়ে আমরা ছাত্রলীগ কর্মীরা ঝাঁপিয়ে পড়েছি ধানক্ষেতে।’

তিতুমীর কলেজ ছাত্রলীগের কর্মী হাসিবুল হাসান সুহার্ত গ্রামের বাড়ি সাতক্ষীরা গিয়েও অসহায় মানুষের পাশে দাড়াচ্ছেন। তিনি বলেন, নিজ গ্রামে সাতক্ষীরা সদর উপজেলার দেবনগর গ্রামের এক কৃষকের ১৫ কাঠা জমির ধান কেটে দিয়েছি আমি একাই। এমন উদ্যোগ সামনের দিয়েও বজায় থাকবে বলে জানান তিনি।

মুঠোফোনে যোগাযোগে তিতুমীর কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল মোড়ল জানান, করোনায় ক্যাম্পাস বন্ধ থাকায় ক্যাম্পাস ছাত্রলীগের নেতাকর্মীরা এখন যার যার বাড়িতে অবস্থান করছেন। আমাকে ছবি পাঠিয়েছে এবং ফোনকলে খোঁজখবর জেনেছি অনেকেই মাঠে নেমে ধান কেটে সহযোগিতা করছেন কৃষকদের।

এর আগে তিতুমীর কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা নিজ নিজ গ্রামে খাদ্যসামগ্রী বিতরণ করে অসহায় ও দরিদ্র মানুষদের পাশে গিয়ে দাড়ায়।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: