1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৯:০৬ পূর্বাহ্ন
শিরোনাম
ইউপি নির্বাচনে মেম্বার প্রাাথী শাহিন হাওলাদারের ব্যাপক প্রচারনা নাগরপুরে নির্বাচনী সংহিতায় নিহত ১ গুলিবিদ্ধসহ আহত ৪ লোহাগড়া ১২টি ইউপিতে চেয়ারম্যান পদে ৬৭ প্রার্থী মনোনয়ন জমা খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় নড়াইলে দোয়া মাহফিল ভাঙ্গার আলগী ইউনিয়নে নিজের অর্থায়নে জনহিতকর কাজ করে দৃষ্টান্ত রাখলেন ইউপি মেম্বার শওকত মোল্লা নাগরপুরে জনপ্রিয়তার শীর্ষে নৌকার মাঝি কুদরত আলী নাগরপুরে নৌকার মাঝিকে বিজয়ী করার লক্ষে নির্বাচনী জনসভা ভাঙ্গায় ইউপি নির্বাচনে মেম্বর পদপ্রার্থী মনিরুজ্জামান মুন্সী এলাকাবাসীর জন্য কাজ করতে ফুটবল মার্কায় ভোট চাইলেন কোটালিপাড়া’তে সাড়া ফেলেছে ‘স্টেপ’র আউটলেট ফ্যাশন ফিট সু স্টোর নলদী ইউনিয়নে নৌকার মাঝি হলেন জাহাঙ্গীর আলম বিশ্বাস

বেলকুচি উপজেলা শাখার মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ড কেন্দ্রীয় সংসদ কমিটি গঠন

সবুজ সরকার স্টাফ রিপোর্টার
  • সময় : সোমবার, ১৮ মে, ২০২০
  • ৭৬৬ জন পড়েছেন

সবুজ সরকারঃ
মুক্তিযুদ্ধের চেতনা, বাঙালির চেতনা” এই স্লোগানকে সামনে রেখে মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ড বেলকুচি উপজেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। গত বুধবার (১৩ মে) জুলহাস নাসীরকে সভাপতি, ফরিদ সরকারকে সাধারন সম্পাদক করে ৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদিত নিবন্ধন নং জামুফা- ১৮৯ কেন্দ্রীয় সংসদ মুক্তিযুদ্ধ কমান্ড এর সিরাজগঞ্জ জেলার সভাপতি এম ইকবাল তৌফিক আতিক এবং সাধারণ সম্পাদক আহম্মেদ ইবনে জায়েদের স্বাক্ষর সম্বলিত আগামী তিন মাসের জন্য বেলকুচি উপজেলা শাখা কমিটির অনুমোদন দেয়া হয়।

কমিটিতে অন্যান্যদের মধ্যে রয়েছেন – সহ সভাপতি সবুজ আহম্মেদ জে এস, যুগ্ন সাধারণ সম্পাদক, তানভীর হোসাইন, সাংগঠনিক সম্পাদক জুয়েল আল হাসান।

জুলহাস নাসীর বলেন, ধন্যবাদ মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ড কেন্দ্রীয় সংসদ বেলকুচি উপজেলা শাখায় আমাকে সভাপতি করে কমিটি দেওয়ার জন্য। বিশেষভাবে কৃতজ্ঞতা প্রকাশ করছি মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ড কেন্দ্রীয় সংসদের সিরাজগঞ্জ জেলার সংগ্রামী সভাপতি এম ইকবাল তৌফিক আতিক ভাই ও সাধারণ সম্পাদক আহম্মেদ ইবনে জায়েদের ভাইয়ের প্রতি। দোয়া করবেন আমি যেন আপনাদের আস্থার মূল্য দিতে পারি। সেই সাথে নবনির্মিত কমিটির সকলের প্রতি রইল প্রাণঢালা অভিনন্দন ও মুজিবীয় শুভেচ্ছা। আসুন আমরা মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ড বেলকুচি উপজেলা শাখাকে সুসংগঠিত করতে একযোগে কাজ করি। সৎ পথে থেকে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ স্বাধীনতার চেতনা মুক্তিযুদ্ধের চেতনাকে জাগ্রত রাখতে বিশেষ ভূমিকা রাখব বলে আমরা সর্বোচ্চ আশাবাদী।

ফরিদ সরকার বলেন, আমি সর্বপ্রথম স্মরণ করছি বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। আমি আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি বেলকুচি আওয়ামী যুবলীগের আহব্বায়ক সাজ্জাদুল হক রেজা ভাই কে। আমি আবারও স্মরণ করছি মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ডের বিপ্লবী সভাপতি এবং সাধারণ সম্পাদককে যাদের বদৌলতে বহির্বিশ্বে থেকেও এরকম একটি সংগঠন করতে পেরেছি। আমি আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ড এর সকল নেতৃবৃন্দকে। তারা বিশ্বাস ও ভালবাসার মাধ্যমে যে দায়িত্ব দিয়েছে তা যেন আমরা পুঙ্খানুপুঙ্খ ভাবে পালন করতে পারি তার জন্য আপনাদের সকলের কাছে দোয়া চাই। আমরা এই সংগঠনের ধারাকে অব্যাহত রাখার জন্য সর্বদা প্রস্তুত।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা