1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
রবিবার, ২২ মে ২০২২, ০৮:৪৫ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে হারভেস্ট প্লাস ব্রি ধান জিং (১০০) কর্তন  আবদুল গাফফার চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন হাসান ইকবাল  গাঁজা খেতে নিষেধ করায় সাংবাদিককে পেটালো কিশোর গ্যাং আমরা চাইবো দেশে একটি দায়িত্বশীল বিরোধীদল থাকুক: হাসান ইকবাল ঠাকুরগাঁওয়ে মাটি খুঁড়তে গিয়ে ২৪ টি রাইফেল,৩ টি এলএমজি উদ্ধার ঠাকুরগাঁও বালিয়া ইউনিয়নে উন্মুক্ত বাজেট ও মতবিনিময় সভা প্রধানমন্ত্রী শেখ হাসিনার  স্বদেশ প্রত্যাবর্তন দিবসে হাসান ইকবালের বার্তা ঠাকুরগাঁওয়ে মাদকসহ ২ ব্যবসায়ি গ্রেফতার বেনাপোল স্হলবন্দরে অনিদিষ্ট কালের জন্য পণ্য পরিবহন বন্ধ বাংলাদেশ দ্রুত শ্রীলংকায় পরিনত হতে যাচ্ছে মির্জা ফখরুল ইসলাম

বেলকুচি উপজেলা শাখার মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ড কেন্দ্রীয় সংসদ কমিটি গঠন

সবুজ সরকার স্টাফ রিপোর্টার
  • সময় : সোমবার, ১৮ মে, ২০২০
  • ৮৩০ জন পড়েছেন

সবুজ সরকারঃ
মুক্তিযুদ্ধের চেতনা, বাঙালির চেতনা” এই স্লোগানকে সামনে রেখে মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ড বেলকুচি উপজেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। গত বুধবার (১৩ মে) জুলহাস নাসীরকে সভাপতি, ফরিদ সরকারকে সাধারন সম্পাদক করে ৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদিত নিবন্ধন নং জামুফা- ১৮৯ কেন্দ্রীয় সংসদ মুক্তিযুদ্ধ কমান্ড এর সিরাজগঞ্জ জেলার সভাপতি এম ইকবাল তৌফিক আতিক এবং সাধারণ সম্পাদক আহম্মেদ ইবনে জায়েদের স্বাক্ষর সম্বলিত আগামী তিন মাসের জন্য বেলকুচি উপজেলা শাখা কমিটির অনুমোদন দেয়া হয়।

কমিটিতে অন্যান্যদের মধ্যে রয়েছেন – সহ সভাপতি সবুজ আহম্মেদ জে এস, যুগ্ন সাধারণ সম্পাদক, তানভীর হোসাইন, সাংগঠনিক সম্পাদক জুয়েল আল হাসান।

জুলহাস নাসীর বলেন, ধন্যবাদ মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ড কেন্দ্রীয় সংসদ বেলকুচি উপজেলা শাখায় আমাকে সভাপতি করে কমিটি দেওয়ার জন্য। বিশেষভাবে কৃতজ্ঞতা প্রকাশ করছি মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ড কেন্দ্রীয় সংসদের সিরাজগঞ্জ জেলার সংগ্রামী সভাপতি এম ইকবাল তৌফিক আতিক ভাই ও সাধারণ সম্পাদক আহম্মেদ ইবনে জায়েদের ভাইয়ের প্রতি। দোয়া করবেন আমি যেন আপনাদের আস্থার মূল্য দিতে পারি। সেই সাথে নবনির্মিত কমিটির সকলের প্রতি রইল প্রাণঢালা অভিনন্দন ও মুজিবীয় শুভেচ্ছা। আসুন আমরা মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ড বেলকুচি উপজেলা শাখাকে সুসংগঠিত করতে একযোগে কাজ করি। সৎ পথে থেকে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ স্বাধীনতার চেতনা মুক্তিযুদ্ধের চেতনাকে জাগ্রত রাখতে বিশেষ ভূমিকা রাখব বলে আমরা সর্বোচ্চ আশাবাদী।

ফরিদ সরকার বলেন, আমি সর্বপ্রথম স্মরণ করছি বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। আমি আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি বেলকুচি আওয়ামী যুবলীগের আহব্বায়ক সাজ্জাদুল হক রেজা ভাই কে। আমি আবারও স্মরণ করছি মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ডের বিপ্লবী সভাপতি এবং সাধারণ সম্পাদককে যাদের বদৌলতে বহির্বিশ্বে থেকেও এরকম একটি সংগঠন করতে পেরেছি। আমি আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ড এর সকল নেতৃবৃন্দকে। তারা বিশ্বাস ও ভালবাসার মাধ্যমে যে দায়িত্ব দিয়েছে তা যেন আমরা পুঙ্খানুপুঙ্খ ভাবে পালন করতে পারি তার জন্য আপনাদের সকলের কাছে দোয়া চাই। আমরা এই সংগঠনের ধারাকে অব্যাহত রাখার জন্য সর্বদা প্রস্তুত।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা