1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৫৪ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমানের জানাজা সম্পন্ন

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ৬ মার্চ, ২০২৪
  • ৫৭ জন পড়েছেন

সুজন স্টাফ রিপোর্টার ঠাকুরগাঁও : ঠাকুরগাঁওয়ের বর্ষিয়ান রাজনীতিবিদ, জেলা বিএনপির সভাপতি ও সাবেক সদর উপজেলার চেয়ারম্যান এবং তিন বারের সফল ১নং রুহিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমানের জানাজা সম্পন্ন হয়।

তিনি দীর্ঘদিন অসুস্থতার কারনে ইন্ডিয়ায় চিকিৎসাধীন অবস্থায় ছিলেন উনার শারিরীক অবস্থার উন্নতি হলেও গত ০৩ মার্চ রবিবার হঠাৎ শারীরিক অবস্থার অবনতি ঘটলে আনুমানিক ৪:১০ মি: শেষ নিঃশ্বাস ত্যাগ করেন, (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

প্রায় লাখো মানুষ ভরাক্রান্ত হৃদয় শেষ বিদায় জানাতে সমাগম ঘটে ঠাকুরগাঁও জেলার গণমানুষের আস্থাভাজন জননন্দিত নেতা বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমান ‘কে। এই জনদরদি নেতার নামাজে জানাজা ও দাফন কার্য ৬ মার্চ বুধবার ঠাকুরগাঁও শহরের পাবলিক ক্লাব মাঠে প্রথম জানাজা সকাল ১০.৩০ মি: এবং বাদ যোহর রুহিয়া সালেহিয়া ফাজিল মাদ্রাসা মাঠে ২য় জানাজা নামাজ রাষ্ট্রীয় মর্যাদায় অনুষ্ঠিত হয়। জানাজার নামাজ শেষে উক্ত মাদ্রাসা সংলগ্ন গোরস্থানে শেষ দাফন কার্য সম্পন্ন করা হয়।

উনার জানাজায়, ঠাকুরগাঁও জেলা বিএনপির নেতৃবৃন্দ সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ও সর্বস্তরের জনগণ সমবেদনা প্রকাশ করে শেষ কীর্তি সম্পন্ন করেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: