1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৫০ অপরাহ্ন
শিরোনাম

ঠাকুরগাঁওয়ে বিজিবি সৈনিক সহ ৫ জন করোনায় আক্রান্ত

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ২৬ জুন, ২০২০
  • ২৬৮ জন পড়েছেন

সুজন, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে আজও গত ২৪ ঘন্টায় নতুন করে ৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন।আক্রান্তের মধ্যে সদর উপজেলায় রয়েছে ৩ জন ও হরিপুর উপজেলায় ২ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা গিয়ে দারালো ১৯৬ জনে। এদের মধ্যে চিকিৎসা নিয়ে ১০১ জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন, ও ২ জন মৃত্যুবরণ করেছেন।

বৃহস্পতিবার (২৫ জুন) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার।

জানাযায়, ঠাকুরগাঁও সদর উপজেলায় ৩ জন আক্রান্তদের মধ্যে দুজনেই বিজিবি সৈনিক রয়েছেন। তাদের একজনের বয়স ২১ বছর ও অপরজনের ২২ বছর। এছাড়াও ঠাকুরগাঁও সদর উপজেলার বড়গাঁও ইউনিয়নে আক্রান্ত হয়েছেন ৫০ বছর বয়সী একজন পুরুষ।

অপরদিকে হরিপুর উপজেলায় আক্রান্ত হয়েছেন একজন পুরুষ ও একজন নারী। তাদের বাসা উপজেলার বহরমপুর গ্রামে। নারীর বয়স ৩০ বছর আর পুরুষের বয়স ৩৮ বছর।

সিভিল সার্জন সূত্রে জানাযায়, এম আব্দুর রহিম মেডিকেল কলেজ,দিনাজপুর হতে প্রাপ্ত সর্বশেষ রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁও জেলায় আজ নতুন করে ৫ জন (সদর উপজেলায় ৩ জন এবং হরিপুরে ২ জন) করোনা সংক্রমিত রোগী সনাক্ত হয়েছে। পূর্বের রিপোর্টসহ ঠাকুরগাঁও জেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা ১৯৬ জন,যাদের মধ্যে ১০১ জন সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন এবং মৃত্যু হয়েছে ২ জনের।

এছাড়াও তিনি বলেন, বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ রোধে জেলাবাসিকে সরকারি নির্দেশনাসহ স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন।

উল্লেখ্য, এর আগে শনিবার (১১ এপ্রিল) বিকেলে জেলায় প্রথম হরিপুরে ২ জন ও পীরগঞ্জে ১ জন করোনা শনাক্তের পর। গত (২৪জুন) সর্বশেষ ঠাকুরগাঁওয়ে ১ জন শনাক্ত হয়।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: