1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
রবিবার, ১২ মে ২০২৪, ১০:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনের প্রচারণায় স্থানীয় এমপির নাম ব্যবহার,এমপি বলছেন আমি নিরপেক্ষ ঠাকুরগাঁও উপজেলার চেয়ারম্যান প্রার্থী তুষারকে টাকার মালা উপহার ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনে প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা ঠাকুরগাঁওবাসী আবারও আব্দুর রশিদকে ভাইস-চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ঈশ্বরদীতে নাইট ক্রিকেট টুর্ণামেন্টে ডিবিকেএসপি চ্যাম্পিয়ন ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান ভূল্লীতে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে মহান মে দিবস পালিত

রামগড়ে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ কৃষকের মাঝে বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ২৬ জুন, ২০২০
  • ৪২৯ জন পড়েছেন

রতন বৈষ্ণব ত্রিপুরা, রামগড় (খাগড়াছড়ি)উপজেলা সংবাদদাতাঃ

বর্তমানে দেশে করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে দেশব্যাপী সাধারণ ছুটি আর অঘোষিত লকডাউন চলছে। আর এ পরিস্থিতিতে কর্মহীন হয়ে পরা খেটে খাওয়া কৃষকদের কথা বিবেচনায় প্রধানমন্ত্রীর উপহার জেলা প্রশাসকের নির্দেশনায় আজ কৃষকদের হাতে নগদ অর্থ তুলে দিয়েছেন উপজেলা প্রশাসন।

শুক্রবার (২৬ জুন) দুপুরে রামগড় ১নং ইউনিয়ন কার্যালয়ের মাঠে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ স্থানীয় কৃষকদের হাতে তুলেদেন উপজেলা নির্বাহী অফিসার আ,ন,ম বদরুদ্দোজা।

এসময় ইউএনও আ,ন,ম বদরুদ্দোজা প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ স্থানীয় কৃষকদের মাঝে বিতরণ কালে কৃষকদের উদেশ্য বলেন, করোনা পরিস্থিতিনির্ভর মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চললে নিজে সুস্থ থাকার পাশাপাশি পরিবার ও সমাজের সকলকে রক্ষা করা সম্ভব। এসময় তিনি সকলকে সরকারসহ স্বাস্থ্যবিভাগের দেয়া স্বাস্থ্য সর্তকতা মেনে চলার আহ্বান জানান।

পিআইও মনসুর আলী জানান- রামগড় উপজেলায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের জিআর এর সহযোগীতায় কৃষকদের হাতে নগদে এক হাজার টাকা করে বিতরণের মধ্যেদিয়ে চলমান রয়েছে বলে জানান।

উপজেলা কৃষকলীগের সভাপতি জসিম উদ্দিন ও সাধারণ সম্পাদক কামাল বলেন- কৃষকদের কথা চিন্তা করে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার জেলা প্রশাসকের নির্দেশে বিতরণ করায় যথাযথ কর্তৃপক্ষকে কৃজ্ঞতা জানান।

এতে উপস্থিত থেকে নগদ অর্থ প্রদান কালে সহযোগীতা করেন- প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মনসুর আলী,রামগড় উপজেলা কৃষকলীগের সভাপতি-মো: জসিম উদ্দিন- সাধারন সম্পাদক মো: কামাল- সাংগঠনিক সম্পাদক মো: আবদুলা, রামগড় পৌর কৃষকলীগের যুগ্ন আহবায়ক-গোলাপ ত্রিপুরা ও পৌর কৃষকলীগের সদস্য বৃন্দ প্রমূখ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: