1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন

যুবলীগের সাধারন সম্পাদক মাইনুল হোসেনের জন্মদিন উপলক্ষে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
  • সময় : শনিবার, ২৭ জুন, ২০২০
  • ৫৫০ জন পড়েছেন

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিলের জন্মদিন উপলক্ষে বিশেষ দোয়া মাহফিল ও মোনাজাত করেছে ৫ নং ওয়ার্ড যুবলীগ।

আজ শনিবার (২৭ জুন) দক্ষিণ পূর্ব রাজারবাগ খাদেমুল কুরআন হাফিজিয়া মাদ্রাসায় এই বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ’র প্রচার ও প্রকাশনা সম্পাদক এরমান হক বাবু, ৫ নং ওয়ার্ড যুবলীগের সদস্য সচিব মোঃ আমির হোসেন।

নিখিলের জন্ম চাঁদপুরে হলেও ঢাকায় দীর্ঘদিন ধরে রাজনীতিতে সক্রিয়। তৃণমূল থেকে উঠে আসা এই রাজনীতিক বৃহত্তর লালবাগ থানা ছাত্রলীগের সক্রিয় সদস্য হিসেবে রাজনীতিতে জড়ান।

ছাত্রলীগের রাজনীতি থেকে ১৯৮৭ সালে তিনি যুবলীগে যোগ দেন। তৎকালীন ৯ নম্বর ওয়ার্ড যুবলীগের একটি আহ্বায়ক কমিটিতে যুগ্ম আহ্বায়ক ছিলেন। ১৯৯৩ সালে তিনি ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাংগঠনিক সম্পাদক হন। সেই সময় যুবলীগের চেয়ারম্যান ছিলেন শেখ ফজলুল করিম সেলিম। ২০০১ সালের দিকে তিনি ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাধারণ সম্পাদক হন। ২০১২ সালে ঢাকা মহানগর উত্তর যুবলীগের সভাপতি নির্বাচিত হন।

একাদশ সংসদ নির্বাচনে ঢাকা-১৫ আসনে (কাফরুল ও মিরপুর) আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন নিখিল।

যুবলীগের সাধারণ সম্পাদক পদের জন্য কাউন্সিলরদের কাছ থেকে নামের প্রস্তাব চাওয়া হলে সাতজনের নাম আসে। তারা হলেন- মাইনুল হোসেন খান নিখিল, মহিউদ্দিন মহি, অ্যাডভোকেট বেলাল হোসেন, সুব্রত পাল, মনজুরুল আলম শাহীন, ইকবাল মাহমুদ বাবলু, বধিউল আলম বধি।

এরপর নিজেদের মধ্যে সমঝোতার জন্য আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের তাদের নির্দেশ দেন। পরে তারা সমঝোতায় ব্যর্থ হলে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার পরামর্শক্রমে মাঈনুল হোসেন খান নিখিলের নাম ঘোষণা করেন ওবায়দুল কাদের।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: