1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ১১ মে ২০২৪, ০১:০০ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনে প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা ঠাকুরগাঁওবাসী আবারও আব্দুর রশিদকে ভাইস-চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ঈশ্বরদীতে নাইট ক্রিকেট টুর্ণামেন্টে ডিবিকেএসপি চ্যাম্পিয়ন ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান ভূল্লীতে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে মহান মে দিবস পালিত পথচারী ও রিক্সা শ্রমিক মাঝে দুই এলাকায় পানি ও খাবার স্যালাইন বিতরণ বৃষ্টির আশায় ঠাকুরগাঁওয়ে ব্যাঙের বিয়ে

রায়গঞ্জে জেলা আ’লীগ নেতা হত্যা প্রচেষ্টার রহস্য এখনও উদঘাটন করতে পারেনি পুলিশ

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ৩ জুলাই, ২০২০
  • ২৫৮ জন পড়েছেন

এম আবদুল্লাহ সরকার -রায়গঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলায় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আব্দুল হান্নান খান কে হত্যা প্রচেষ্টার কোন রহস্য এখনও উদঘাটন করতে পারেনি পুলিশ।

ইতিমধ্যে আব্দুল হান্নান খান এর বড় মেয়ে সেতু বাদী হয়ে রায়গঞ্জ থানায় একটি হত্যা প্রচেষ্টা মামলার রায়ের করলেও সেখানে কোন আসামীর নাম উল্লেখ করা হয়নি। অজ্ঞাত পরিচয়দারী সশস্ত্র সন্ত্রাসী উল্লেখ করে যে মামলা দায়ের করা হয়েছে তার নম্বর ১৩/৩০.০৬.২০ইং।
৩০৭,৩২২,৩২৩,৩২৪,৩২৬ ও ৩৪৮ ধারা উল্লেখ করে এই মামলা দেয়া হয়েছে বলে জানান রায়গঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম।

এদিকে জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও চান্দাইকেনা ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান খান কে সশস্ত্র সন্ত্রাসী দ্বারা হত্যা চেষ্টার প্রতিবাদ অব্যাহত রয়েছে।
দলীয় ও সামাজিক বিভিন্ন সংগঠন প্রকৃত আসামীদের গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে প্রতিবাদ ও মানববন্ধন অব্যাহত রেখেছে।

রয়গঞ্জ থানা পুলিশের অফিসার্স ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম বলেন, র্যাব, ডিবি এবং পুলিশ একই সঙ্গে সন্ত্রাসীদের খুঁজে বের করার জন্য কাজ করছে।
এখনো কোন রহস্য উদঘাটন করা সম্ভব না হলেও সন্ত্রাসীকে খুজে বের করলেই প্রকৃত রহস্য জানা যাবে বলে জানান তিনি।
ওসি শহিদুল ইসলাম আরো বলেন,আশা করি অল্প সময়ের মধ্যই অপরাধীকে গ্রেফতার করতে সক্ষম হবো।

তদন্তের স্বার্থে অনেক কথা বলা যাবে না বলেও তিনি জানান।

উল্লেখ্য, গত রবিবার ভোরে তিনি বাড়ির গেট থেকে বাইরে হাটতে বের হওয়ার সাথে সাথেই মুখোশধারী এক সশস্ত্র সন্ত্রাসীর অতর্কিত হামলায় মারাত্বক আহত হয়ে ঘটনাস্তলেই ঢলে পড়েন।
মুখোশধারী সন্ত্রাসীর রাম দায়ের কোপে গুরুতর আহত অবস্থায় জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও রায়গঞ্জ উপজেলার চান্দাইকোনা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হান্নান খান মুমূর্ষ অবস্থায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালে বর্তমানে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

০১৭১৬৪৫৯৭১৭
০৩.০৬.২০ ইং

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: