1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বুধবার, ১৫ মে ২০২৪, ০১:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম
‘আই বি সি কে’ ইনছন বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়ার উদ্যোগে পিকনিক ও ঈদ পূর্ণ মিলন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে পকেট ফ্রী হজ ও ওমরা গাইড বিতরণ ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনের প্রচারণায় স্থানীয় এমপির নাম ব্যবহার,এমপি বলছেন আমি নিরপেক্ষ ঠাকুরগাঁও উপজেলার চেয়ারম্যান প্রার্থী তুষারকে টাকার মালা উপহার ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনে প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা ঠাকুরগাঁওবাসী আবারও আব্দুর রশিদকে ভাইস-চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ঈশ্বরদীতে নাইট ক্রিকেট টুর্ণামেন্টে ডিবিকেএসপি চ্যাম্পিয়ন ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন

মির্জাপুরে এক কলজে ছাত্রী ও পুলিশসহ নতুন আক্রান্ত ৪,মোট আক্রান্ত ২৯৪ জন

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ১১ জুলাই, ২০২০
  • ১৫৭ জন পড়েছেন

শামীম মিয়া,
মির্জাপুর(টাঙ্গাইল)প্রতিনিধিঃটাঙ্গাইলের মির্জাপুরে পুলিশের এক এস.আই, এক ব্যবসায়ী ও এক কলেজ ছাত্রীসহ নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ৪ জন।আর নতুন এই ৪ জন সহ উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালেন ২৯৪ জনে।শনিবার(১১ জুলাই) আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাকসুদা খানম।

নতুন আক্রান্তরা হলেন,মির্জাপুর থানা পুলিশের এক উপ-পরিদর্শক (৩৮), উপজেলার গাড়াইল গ্রামের বাসিন্দা ও মির্জাপুর সরকারি কলেজের দ্বিতীয় বর্ষের এক শিক্ষার্থী (১৮), আজগানা ইউনিয়নের চিতেশ্বরী গ্রামের বাসিন্দা ব্যবসায়ী (২৭) ও মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারের বাবুর্চী (৫৩)।

স্বাস্থ্য কমপ্লেক্স জানায়,উপজেলার বিভিন্ন এলাকার মানুষের নমুনা সংগ্রহ করে গত ৭ জুলাই রাজধানীর শিশু হাসপাতালে পাঠানো হয়। শনিবার প্রাপ্ত ফলাফলে ৪ জনের করোনা পজিটিভ আসে। আক্রান্ত সকলেই সুস্থ্য আছেন বলে নির্ভরযোগ্য সুত্র নিশ্চিত করেছে।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবদুল মালেক জানান,নতুন আক্রান্তদের বাড়ি লকডাউনের কার্যক্রম চলছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: