1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৫৯ পূর্বাহ্ন

তাহিরপুরে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ১৯ জুলাই, ২০২০
  • ১৬০ জন পড়েছেন

সুনামগঞ্জ প্রতিনিধি :: সুনামগঞ্জের তাহিরপুরে নদীতে নৌকা ডুবে নিখোঁজ চা বিক্রেতার লাশ প্রায় ১২ ঘন্টার পর উদ্ধার করেছে গ্রামবাসী ও পুলিশ। রবিবার সকালে কোনাজাল দিয়ে পাটলাই নদী থেকে তার লাশ উদ্ধার করে গ্রামবাসী।

নিহত ব্যাক্তির নাম মো. তৌফিক মিয়া (৩০)। সে উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের খলিশাজুড়ি গ্রামের বীর মুক্তিযুদ্ধা সিরাজ মিয়ার ছেলে। লাশ উদ্ধারের পর থানা পুলিশের মাধ্যমে নিখোঁজের পিতা বীর মুক্তিযুদ্ধা সিরাজ মিয়ার কাছে হস্তান্তর করেছে গ্রামবাসী। রবিবার সকাল ৭ টার সময় বিষয়টি নিশ্চিত করেছেন ট্যাকেরঘাট পুলিশ ক্যাম্পের ইনচার্জ এএসআই আবু মোছা।

প্রসঙ্গত, শনিবার রাত ৯টার দিকে উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের নালেরবন্ধ গ্রামের সামছুল হকের ছেলে মাঝি সাজিলক বালিয়াঘাট নতুন বাজার থেকে ১৮ জন যাত্রী নিয়ে ছোট একটি কাঠের নৌকা দিয়ে খলিশাজুড়ি ও নালেরবন্ধ গ্রামের উদ্দ্যেশে যাত্রা করে। পথিমধ্যে শ্রীপুর (উত্তর) ইউনিয়নের পাটলাই নদীর মধ্যস্থানে হঠাৎ দমকা বাতাস আর ঢেউয়ের কবলে পড়ে নৌকাটি উল্টে ডুবে যায়। নৌকা ডুবার পর ১৭ জন সাতরিয়ে কিনারায় উঠতে পারলেও চা বিক্রেতা তৌফিক মিয়া উঠতে পারেনি। পরে গ্রামবাসী সারা রাত টর্চ লাইট নিয়ে ছোট নৌকা দিয়ে তাকে খোজাঁখুজি করেও পায়নি। রবিবার সকালে প্রায় ১২ঘন্টার পর মাছ ধরার কোনাজাল দিয়ে ডুবন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়।

তাহিরপুর থানার ওসি মো. আতিকুর রহমান জানান, নিহত ব্যাক্তির পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় নিখোঁজ ব্যাক্তির লাশ তার পিতার কাছে হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: