1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ১৮ মে ২০২৪, ১২:২০ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু ড. মোকবুলের বিরুদ্ধে অভিযোগ মিথ্যা ও উদ্দেশ্য প্রণোদিত : দুদক গণিত আমাদের যুক্তিবাদী হতে শেখায় –  রাবিতে এলজিআরডি প্রতিমন্ত্রী  আশা’র ভুল্লী ব্রাঞ্চের উদ্যোগে ঝরে পড়া রোধে অভিভাবক মত বিনিময় সভা ‘আই বি সি কে’ ইনছন বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়ার উদ্যোগে পিকনিক ও ঈদ পূর্ণ মিলন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে পকেট ফ্রী হজ ও ওমরা গাইড বিতরণ ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনের প্রচারণায় স্থানীয় এমপির নাম ব্যবহার,এমপি বলছেন আমি নিরপেক্ষ ঠাকুরগাঁও উপজেলার চেয়ারম্যান প্রার্থী তুষারকে টাকার মালা উপহার ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনে প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা ঠাকুরগাঁওবাসী আবারও আব্দুর রশিদকে ভাইস-চেয়ারম্যান হিসেবে দেখতে চায়

ফিনল্যান্ড আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ১৯ আগস্ট, ২০২০
  • ৮২২ জন পড়েছেন
প্রতিদিনের সময় প্রতিবেদকঃ ফিনল্যান্ড আওয়ামীলীগ কর্তৃক জা‌তির জনক বঙ্গবন্ধু শেখ মু‌জিবর রহমা‌নের ৪৫ তম শাহাদৎ বা‌র্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া, মিলাদ মাহফিল এবং আলোচনা সভার আয়োজন করা হয়।
উক্ত দোয়া মাহ‌ফি‌ল এবং আলোচনা সভায় সর্ব ইউরোপ আওয়ামী লীগের সভাপতি জনাব এম নজরুল ইসলাম ভিডিও কলে যুক্ত হয়ে মুল্যবান বক্তব্য ও দিকনির্দেশনা প্রদান করে।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত সভাপতি সালেহ আহমেদ, পরিচালনায় এবং প্রধান বক্তা ছিলেন সাধারন সম্পাদক মাইনুল ইসলাম।
এছাড়া বক্তব্য রাখেন ড: মুজিবুর রহমান, মহিবুল ইসলাম, মামুন মোল্লা, তানভির আহমেদ, মাসিউর রহমান রাব্বি, ইমাম হোসেন, মাহফুজ আলম।
উপস্থিত ছিলেন, বাদল হোসেন মাসুদ, ইসমত হোসেন নান্নু, মহি খান, স্বাধীন আহমেদ কুদ্দুস, জাহিদ হাসান রকি, কামরান হোসেন, আবু দারা বাবু, সাইফুর রহমান টিনটু, সাব্বির আলম, আজিজুল হর সফু, সুকান্ত দত্ত, তারেক ফায়েজ
ইমতিয়াজ আহমেদ, মো: আল মামুন, বিপ্লব দেব, রুহিন আহমেদ, জনি শেখ, লোকমান কাদির, নুরুন আলম প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে স্বাধীন বাংলাদেশের জন্ম হত না। তার সুদৃঢ় নেতৃত্বের কারণেই বাংলাদেশ স্বাধীনতা অর্জন হয়েছে। ১৯৭৫ সালের ১৫ আগস্ট কালরাতে বঙ্গবন্ধু এবং তার পরিবারের সদস্যদের হত্যার ঘটনাকে পৃথিবীর ইতিহাসে একটি ঘৃণিত ও বর্বর হত্যাকাণ্ড বলে অভিহিত করেন।

আরও বলেন, ১৫ আগস্ট বাঙালি জাতীর ইতিহাসের সবচেয়ে কলংকিত দিন। ১৯৭৫ সালের এদিনে মুক্তিযুদ্ধের পরাজিত শক্তি পরিকল্পিতভাবে বাংলাদেশের স্বাধীনতার স্থপতি জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করে। ঘাতকরা মনে করেছিল বঙ্গবন্ধুকে হত্যার করলে তার আদর্শের মৃত্যু হবে। কিন্তু তারা সফল হয়নি। যতদিন বাংলাদেশ থাকবে ততদিন বঙ্গবন্ধু থাকবে, ততদিন বঙ্গবন্ধুর আদর্শ বেঁচে থাকবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: