1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:০৫ পূর্বাহ্ন
শিরোনাম
বঙ্গবন্ধু ফাউন্ডেশন চট্টগ্রাম মহানগর কমিটি কর্তৃক পরিচিতি, আলোচনা সভা ও মতবিনিময় অনুষ্ঠিত মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের দোয়া এবং আলোচনা সভা অনুষ্ঠিত পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি -প্রতিমন্ত্রী ওয়াদুদ দারা সমাজতান্ত্রিক চেতনাবোধ সম্পন্ন গণতান্ত্রিক দেশ হবে বাংলাদেশ -পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী রাজশাহীতে কেন্দ্রীয় শহীদ মিনারের নির্মাণ কাজ শুরু ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু ড. মোকবুলের বিরুদ্ধে অভিযোগ মিথ্যা ও উদ্দেশ্য প্রণোদিত : দুদক গণিত আমাদের যুক্তিবাদী হতে শেখায় –  রাবিতে এলজিআরডি প্রতিমন্ত্রী  আশা’র ভুল্লী ব্রাঞ্চের উদ্যোগে ঝরে পড়া রোধে অভিভাবক মত বিনিময় সভা ‘আই বি সি কে’ ইনছন বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়ার উদ্যোগে পিকনিক ও ঈদ পূর্ণ মিলন

বেনাপোলে বিক্ষোভ সমাবেশ দিয়ে ২১শে আগষ্ট স্মরণ করলো শার্শা ছাত্রলীগ

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ২১ আগস্ট, ২০২০
  • ৪২১ জন পড়েছেন

মোঃ সাহিদুল ইসলাম শাহীন,বেনাপোল(যশোর):- ২০০৪ সালের ২১শে আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরনে বেনাপোলে দো’আ ও যৌথ বিক্ষোভ সমাবেশ করলো শার্শা উপজিলা ছাত্রলীগ ও বেনাপোল পৌর ছাত্রলীগ।
আজ বিকাল ৩ ঘটিকায় এ উপলক্ষ্যে বেনাপোল বাজারস্থ সোনালী ব্যাংকের সম্মুখস্থ স্থানটিতে এক আলোচনা সভারও আয়োজন করে আওয়ামীলীগের শক্তিধর এই সংগঠনটি।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্রলীগের যশোর জিলা শাখার সাবেক সভাপতি-মোঃ আরিফুল ইসলাম রিয়াদ।

শার্শা উপজিলা ছাত্রলীগের সভাপতি মোঃ আব্দুর রহিম সর্দার এবং সাধারন সম্পাদক ইকবাল হোসেন রাসেল এর নেতৃত্বে অনুষ্ঠিত ঐ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেনাপোল ইউপি চেয়ারম্যান-আলহাজ্ব বজলুর রহমান, বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতি’র সাধারন সম্পাদক- আজিম উদ্দিন গাজী,বেনাপোল পৌর আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক- মাহাতাব হোসেন, নিখোঁজ কাউন্সিলর তারিকুল ইসলাম তুহিনের সহধর্মিনী-সালমা আলম,উপজিলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক-আল-আমিন রুবেল,পৌর যুবলীগের আহবায়ক ও কাউন্সিলর-আহাদুজ্জামান বকুল,যুগ্ম আহবায়ক-মোঃ জসিম উদ্দিন, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি-জুলফিকার আলী মন্টু,সাধারন সম্পাদক- মোঃ কামাল হোসেন,বেনাপোল পৌর ছাত্রলীগের সভাপতি-মামুন জোয়ার্দ্দার,সাধারন সম্পাদক-তৌহিদুল ইসলাম তৌহিদ,শার্শা উপজিলার ১১টি ইউনিয়নের ছাত্রলীগ সভাপতি ও সাধারন সম্পাদকগন,সাবেক ছাত্রলীগ নেতা-আরিফ হোসেন রুবেল ও আল ইমরান,বড় আঁচড়া শেখ রাসেল স্মৃতি সংসদের প্রতিষ্ঠাতা সভাপতি-মো:কামাল হোসেন,বাহাদুরপুর ইউনিয়নের ইউপি সদস্য-সাকের আহম্মেদ সাগর সহ প্রমূখ আ’লীগ নেতা-নেতৃবৃন্দ।

আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি মো:আরিফুল ইসলাম রিয়াদ বলেন, ৭৫ এ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের নির্মমভাবে হত্যা এবং ২০০৪ সালে গ্রেনেড হামলার মাধ্যমে শেখ হাসিনাকে হত্যাচেষ্টা একই সূত্রে গাঁথা। উভয় ঘটনার হামলাকারীদের প্রশ্রয় দেওয়া এবং তাদেরকে পুণর্বাসিত করেছিল তৎকালীন স্বাধীনতা বিরোধী বিএনপি-জামায়াত জোট সরকার। সেই সময় ক্ষমতায় থাকা প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া এবং তার ছেলে তারেক জিয়ার প্রত্যক্ষ নেতৃত্বে খুনিদেরকে বিদেশে পালিয়ে যাওয়ার সক্রিয় সহযোগীতা করা হয়। ২০০৪ সালে শেখ হাসিনার উপর গ্রেনেড হামলা চালিয়ে আ’লীগকে নেতৃত্ব শুন্য এবং বঙ্গবন্ধু’র যোগ্য উত্তর সুরীকে চিরবিদায় করার লক্ষ্য এবং উদ্দেশ্য ছিল তাদের।

উল্লেখ্য,গ্রেনেড হামলার ঐ ঘটনায় সাবেক প্রেসিডেন্ট জিল্লুর রহমান এর সহ ধর্মিনী আইভি রহমান সহ মোট ২৪ জন নেতা-কর্মীর মৃত্যু হয়।

দো’আ এবং আলোচনা শেষে শার্শা উপজিলা ছাত্রলীগ এবং বেনাপোল পৌর ছাত্রলীগ যৌথ সমন্বয়ে বেনাপোল বাজার এলাকায় একটি বিশাল বিক্ষোভ মিছিল বের করে।

প্রেরক:-মোঃ সাহিদুল ইসলাম শাহীন
বেনাপোল প্রতিনিধি
শার্শা,যশোর।
মোবাইল:-০১৭৯১৩১২১১১।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: