1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন
শিরোনাম
হোটেলে খেতে গিয়ে দায়িত্ব হারালেন প্রিজাইডিং কর্মকর্তা বঙ্গবন্ধু ফাউন্ডেশন চট্টগ্রাম মহানগর কমিটি কর্তৃক পরিচিতি, আলোচনা সভা ও মতবিনিময় অনুষ্ঠিত মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের দোয়া এবং আলোচনা সভা অনুষ্ঠিত পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি -প্রতিমন্ত্রী ওয়াদুদ দারা সমাজতান্ত্রিক চেতনাবোধ সম্পন্ন গণতান্ত্রিক দেশ হবে বাংলাদেশ -পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী রাজশাহীতে কেন্দ্রীয় শহীদ মিনারের নির্মাণ কাজ শুরু ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু ড. মোকবুলের বিরুদ্ধে অভিযোগ মিথ্যা ও উদ্দেশ্য প্রণোদিত : দুদক গণিত আমাদের যুক্তিবাদী হতে শেখায় –  রাবিতে এলজিআরডি প্রতিমন্ত্রী  আশা’র ভুল্লী ব্রাঞ্চের উদ্যোগে ঝরে পড়া রোধে অভিভাবক মত বিনিময় সভা

মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মঠবাড়িয়ায় ছাত্রলীগের বিক্ষোভ

পিরোজপুর প্রতিনিধি
  • সময় : সোমবার, ২৪ আগস্ট, ২০২০
  • ৩১৩ জন পড়েছেন

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা ছাত্রলীগ নেতৃবৃন্দের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে ছাত্রলীগ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।

রবিবার (২৩ আগস্ট) মঠবাড়িয়া উপজেলার ৩নং মিরুখালি ইউনিয়ন ছাত্রলীগ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে।

এ-সময় বিক্ষোভ মিছিলে অংশ নেন, আহম্মেদ আলিম, সাধারন সম্পাদক মিরুখালি স্কুল এন্ড কলেজ ছাত্রলীগ ও সাধারণ সম্পাদক, মানবিক সোসাইটি মিরুখালি শাখা, মেহেদী হাসান, ছাত্র নেতা ও সাধারণ সম্পাদক, বঙ্গবন্ধু ছত্র পরিষদ মঠবাড়িয়া উপজেলা শাখা, বিভিন্ন ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি/সাধারণ সম্পাদকসহ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা।

সাম্প্রতিক মঠবাড়িয়ায় শুভ শীল এর উপর সন্ত্রাসী হামলাকে কেন্দ্র করে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মসিউর রহমান মূর্তজা বাদী হয়ে বুধবার (১৯ আগস্ট) ছাত্রলীগ সভাপতিসহ মঠবাড়িয়া থানায় ১৮ জনকে নাম উল্লেখসহ ও অজ্ঞাত ২০ ছাত্রলীগ ও যুবলীগ নেতাকর্মীদের আসামি করে মামলা দায়ের করে।

উপজেলা ছাত্রলীগ সভাপতির অনুসারীদের দাবি, এই সন্ত্রাসী হামলায় তারা জড়িত নয় বরং এটা একটি উদ্যেশ্য প্রনোদিত রাজনৈতিক প্রতিহিংসার ফাঁদ।

এসময় বিক্ষোভকারী ছাত্রলীগ কর্মীরা বলেন, মঠবাড়িয়া উপজেলা ছাত্রলীগকে নেতৃত্বশূন্য করতে রাজনৈতিক প্রতিহিংসা পরায়ণ হয়ে ছাত্রলীগের সভাপতিসহ দুই যুগ্ম সাধারণ সম্পাদক কে এই মামলায় জড়ানো হয়েছে, আমরা সুষ্ঠু তদন্ত সাপেক্ষে ছাত্র নেতাদের বিরুদ্ধে মামলা প্রত্যাহার চাই।

এবিষয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি শরিফুল ইসলাম রাজু জানান, রাজনৈতিকভাবে হেয়প্রতিপন্ন করার জন্য আমি এবং আমাদের উপজেলা ছাত্রলীগের সাবেক দুই যুগ্ম সাধারন সম্পাদককে এই মামলায় ষড়যন্ত্রমূলকভাবে মিথ্যা ও অহেতুক ভাবে জড়ানো হয়েছে।

সভাপতি আরও জানান, শুভ এর উপর প্রকৃত হামলাকারীদের আইনের আওতায় এনে শাস্তির দাবি জানাই আর আমাদের উপর যে মিথ্যা বানোয়াট মামলা দায়ের করা হয়েছে সেটির প্রত্যাহার চাই।

এবিষয়ে উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আবু ইউসুফ রায়হান জানান, আমি সম্পূর্ণ রাজনৈতিক প্রতিহিংসার শিকার, এ ঘটনায় সামান্যতম সম্পৃক্ততা আমার নেই, যারা আমাকে এই মিথ্যা মামলায় জড়িয়েছে তাদের বিচার আল্লাহর উপর ছেড়ে দিলাম।

তিনি আরও জানান, তদন্ত না করেই আমাদের এই মামলায় আসামি করা হয়েছে, এটা খুব দুঃখজনক! আমরা শুভ এর উপর সন্ত্রাসী হামলার সুষ্ঠু তদন্ত চাই এবং অতি দ্রুত এই মামলা প্রত্যাহার করা হোক।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: