1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:০২ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু ড. মোকবুলের বিরুদ্ধে অভিযোগ মিথ্যা ও উদ্দেশ্য প্রণোদিত : দুদক গণিত আমাদের যুক্তিবাদী হতে শেখায় –  রাবিতে এলজিআরডি প্রতিমন্ত্রী  আশা’র ভুল্লী ব্রাঞ্চের উদ্যোগে ঝরে পড়া রোধে অভিভাবক মত বিনিময় সভা ‘আই বি সি কে’ ইনছন বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়ার উদ্যোগে পিকনিক ও ঈদ পূর্ণ মিলন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে পকেট ফ্রী হজ ও ওমরা গাইড বিতরণ ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনের প্রচারণায় স্থানীয় এমপির নাম ব্যবহার,এমপি বলছেন আমি নিরপেক্ষ ঠাকুরগাঁও উপজেলার চেয়ারম্যান প্রার্থী তুষারকে টাকার মালা উপহার ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনে প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা ঠাকুরগাঁওবাসী আবারও আব্দুর রশিদকে ভাইস-চেয়ারম্যান হিসেবে দেখতে চায়

ঠাকুরগাঁও- কর্মহীন,অসহায় দরিদ্রদের মাঝে বকনা গরুর বাছুর বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
  • ২৪২ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও প্রতিনিধি \ ঠাকুরগাঁও সদর উপজেলার শিবগঞ্জ এলাকায় করোনা সংক্রমনে কর্মহীন হয়ে পরা অসহায়, দরিদ্র ১৫টি পরিবারে মাঝে বকনা গরুর বাছুর বিতরণ করা হয়েছে। বিজিএমসি’র সাবেক পরিচালক মোহাম্মদ মজিরুল ইসলামের উদ্যোগে কর্মহীন, অসহায়, দরিদ্র পরিবারের সহায়তা করা হয়।

বৃহস্পতিবার (২২ অক্টোবর) সকালে জেলা প্রশাসক ড.কে এম কামরুজ্জামান সেলিম এ সব বাছুর করোনায় কর্মহীন, দরিদ্র পরিবারের মাঝে হস্তান্তর করেন ।

এ সময় ঠাকুরগাঁও চেম্বারের সভাপতি হাবিবুল ইসলাম বাবলু, প্রেসকাব সভাপতি মনসুর আলী, ব্যবসায়ী মাহাবুবর আলম উপস্থিত ছিলেন।

২০১৭ সাল থেকে ঠাকুরগাঁও সদর উপজেলার অসহায় মানুষের পাশে থেকে শীতবস্ত্র, এতিম শিক্ষার্থীদের উপবৃত্তি, বকনা গাভীসহ ত্রাণসামগ্রী বিতরণ করে আসছেন বিজিএমসি’র সাবেক পরিচালক মোহাম্মদ মজিরুল ইসলাম। তার এই সহায়তা পেয়ে খুশি অসহায় পরিবার গুলো।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: