1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান ভূল্লীতে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে মহান মে দিবস পালিত পথচারী ও রিক্সা শ্রমিক মাঝে দুই এলাকায় পানি ও খাবার স্যালাইন বিতরণ বৃষ্টির আশায় ঠাকুরগাঁওয়ে ব্যাঙের বিয়ে দ্বিতীয় দিন ও ঢাকার জনগণের পাশে হাবিব হাসান বালিয়া ইউপি উপ-নির্বাচনে সদস্য পদে এনামুল বিজয়ী রাজশাহীতে জাতীয় আইনগত সহায়তা দিবস-২৪ উদযাপন

লোহাগড়ায় ছিনতাইয়ের প্রস্ততিকালে আটক ১

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময় : বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০
  • ২৯০ জন পড়েছেন

লোহাগড়ায় নলদী ইউনিয়নে ছিনতাইয়ের প্রস্তুতির সময় আ: রউফ (৩৫) বিশ্বাস নামে একজনকে একটি ছ্যানসহ গ্রেফতার করেছে নলদী ফাঁড়ি পুলিশ। বুধবার (২৩ ডিসেম্বর) রাত ১ টার সময় নালিয়া খেয়া ঘাট এলাকা থেকে গ্রেফতার করা হয় । রউফ মোল্যা নলদী ইউনিয়নের নালিয়া গ্রামের মৃত ওসমান বিশ্বাসের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, বুধবার দিবাগত মধ্যরাতে নলদী ইউনিয়নের নালিয়া খেয়া ঘাট এলাকার পাকা রাস্তার উপর ছিনতাইয়ের প্রস্তুতি নেবার সময় ওই এলাকায় রন পাহারা চলাকালিন সময়ে এএসআই তরিকুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স রউফকে একটি ছ্যানসহ আটক করে। এসময় তার সহযোগী একজন ছিনতাইকারী দৌড়ে পালিয়ে যায়। লোহাগড়া থানায় মামলা প্রক্রিয়াধীন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: