1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক ও বর্তমান ছাত্র-ছাত্রীদের চড়ুইভাতির আয়োজন

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০২০
  • ৭৯৩ জন পড়েছেন

মোঃ সেলিম রেজা তাজ,ব্যুরো চীফঃ-বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের আহ্বানে “এসো মিলি প্রাণের স্পন্দনে ,তোমার আমার শিকড় যেখানে বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়ে” এই শ্লোগানের মধ্যে দিয়ে ভিন্ন আঙ্গিকে আগামী শনিবার ৯ই জানুয়ারি ২০২১ইং তারিখে বেনাপোল বাহাদুরপুর বাওড় সংলগ্ন মেন্দে এগ্রো লিমিটেডে সারাদিনব্যাপী চড়ুই ভাতির আয়োজন করতে যাচ্ছে বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক ও বর্তমান ছাত্র-ছাত্রীদের অনলাইন গ্রুপ ৷

চড়ুইভাতির ফি ধার্য করা হয়েছে,জনপ্রতি ৩০০/= (তিনশত)টাকা। ৯ই জানুয়ারি শনিবার সকাল ১১ টায় বেনাপোল থেকে অংশগ্রহনকারী সদস্যরা তাদের নিজ নিজ খরচে বাহাদুরপুর বাওড়ে রওনা দিতে হবে ৷ অবশ্যই বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক ও বর্তমান ছাত্র -ছাত্রী হতে হবে। চড়ুইভাতি আয়োজন এর মধ্যে থাকছে দুপুরের খাবারের পর সাংস্কৃতি অনুষ্ঠান, নাচ, গান, নৌকা বিভিন্ন ধরনের খেলাধুলা -ছেলেদের ফুটবল খেলা, আন্টিদের হাড়িভাঙ্গা খেলা, মেয়েদের বিস্কুট খেলা ,আঙ্কেলদের হাড়িভাঙ্গা খেলা ৷ লটারি (৩ জন বিজয়ী রাখা হবে) লটারীর পর সবশেষে কফি আড্ডা।

চড়ুইভাতির চাঁদার বিকাশ নাম্বার পারসোনাল 01967114540 (মিলন হুসাইন) কনফার্ম করতে টাকা পাঠিয়ে জানিয়ে দিতে হবে। অবশ্যই খরচ সহ ৷ অংশগ্রহন করার শেষ সময় ৫ই জানুয়ারী ২০২১ই তারিখ রাত ১২টা পর্যন্ত ।

চড়ুইভাতির চাদাঁ বিকাশ অথবা নগদ জমা প্রদান করে আকাশ কনফেকশনারী বেনাপোল লোকাল বাসস্ট্যান্ড থেকে রিসিট সংগ্রহ করতে হবে৷

আরও বিস্তারিত জানতে কল করার অনুরোধ করা হয়েছে। মোবাঃ 01967-114540(মিলন হুসাইন)01959-778857(দীপ বিশ্বাস )সার্বিক সহযোগীতায় : বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়ের সকল এস,এস,সি ব্যাচ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: