1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন

যশোরে স্টার্ট আপ প্রতিযোগিতা অনুষ্ঠিত

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০
  • ৩৩২ জন পড়েছেন

যশোরে গত মঙ্গলবার (২৯ ডিসেম্বর) শেখ হাসিনা সফটওয়্যার টেকনোলজি পার্ক-এ অনুষ্ঠিত হলো বিএইচটিপিএ স্টার্ট আপ কম্পিটিশন ২০২০, যশোর চ্যাপ্টার। তথ্য প্রযুক্তি কাজে লাগিয়ে যেন তরুণ উদ্যোক্তাগণ সফল ব্যবসায়ীতে পরিণত হতে পারে এ লক্ষ্যে বাংলাদেশ হাইটেক পার্ক কর্তৃপক্ষের এ উদ্যোগ।

উক্ত প্রতিযোগিতায় ৪৯টি প্রতিযোগী দল অংশগ্রহন করে। প্রতিযোগিতায় বিজয়ীগণ বিনামূল্যে অফিস স্পেসসহ বিভিন্ন সুযোগ-সুবিধা পাবেন। প্রতিযোগিতায় বিচারক হিসাবে দায়িত্ব পালন করেন বিএইচটিপিএ এর যুগ্ম-সচিব ও পরিচালক (অর্থ ও প্রশাসন) এ এন এম সফিকুল ইসলাম, বাংলাদেশ এসোসিয়েশন অব কল সেন্টার এন্ড আউটসোর্সিং এর মহাসচিব তৌহিদ হোসইন, বেইসিস এর পরিচালক রাশাদ কবির। অনুষ্ঠানটির সমন্বয়কারী হিসেবে উপস্থিত ছিলেন বিএইচটিপিএ এর ডেপুটি ডারেক্টর মোঃ আতিকুল ইসলাম। অনুষ্ঠানের প্রচার প্রচারনা ও প্রতিযোগিতায় মেইনটেনিং সাপোর্ট দেয় স্টার্ট আপ যশোর।

স্টার্টআপ যশোরের ফাউন্ডার শাহানুর শরিফ বলেন, বিএইচটিপিএ স্টার্ট আপ কম্পিটিশন ২০২০, যশোর চ্যাপ্টার আমাদের যশোরের জন্য বড় একটি পাওয়া, যা আমাদের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এর নির্দেশনায় এবং বিএইচটিপিএ সচিব হোসনে আরা বেগম এর তত্ত্বাবধায়নে অনুষ্ঠিত হয়।

যার মাধ্যমে ১০ স্টার্টআপ কোম্পানি যশোর শেখ হাসিনা সফটওয়্যার টেকনোলজি পার্ক-এ ১ বছরের জন্য ফ্রি স্পেস পাবে। আমাদের বিএইচটিপিএ সচিব হোসনে আরা বেগম অসাধারণ কাজ করে যাচ্ছে। বর্তমানে সারা বাংলাদেশে তার তত্বাবধায়নে মোট ৪৯টি হাইটেক পার্কের কাজ চলছে তা পৃথিবীতে নজিরবিহীন।

 

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: