1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
  5. protidinershomoy24@gmail.com : Abir Ahmed : Abir Ahmed
বুধবার, ১২ মে ২০২১, ০৪:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম
সলঙ্গা থানা স্বেচ্ছসেবক লীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম তালুকদারের দেশবাসীকে ঈদের শুভেচ্ছা নড়াইলে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সহায়তা দিলেন পুলিশ সুপার কাপাসিয়ায় মানবতার ঘর থেকে প্রবীণদের মাঝে ঈদ উপহার বিতরণ ঠাকুরগাঁওয়ে এক হাজার পরিবারের মাঝে ঈদ উপহার দিল যুবলীগ নেতা সাওন চৌধুরী নাগরপুরে ৬০ জনকে আর্থিক অনুদান প্রদান নাগরপুরে নিম্ন আয়ের মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশ ও প্রবাসে বসবাসরত সবাইকে সুইডেন আওয়ামী লীগের ঈদের শুভেচ্ছা ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসী ও প্রবাসে বসবাসরত সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন ইউসুফ আলী পিন্টু ঈদুল ফিতর উপলক্ষে সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন শেখ অলি আহাদ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ইতালি মহিলা আওয়ামী লীগের শুভেচ্ছা

ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিনের রোগমুক্তি ও সফল অপারেশনের জন্য কোরআন খতম এবং দোয়া মুনাজাত

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ১০ জানুয়ারি, ২০২১
  • ১৭৬ জন পড়েছেন

নিজস্ব প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামী লীগ জাপান শাখার সাধারণ সম্পাদক, ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিনের পিত্তর থলির ডাইভার্টিকুলাম সমস্যার কারনে জাপান টোকিও সেন্ট্রাল হাসপাতালে ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিনের অপারেশন হবে ১৩ জানুয়ারী ২০২১ বুধবার জাপান টোকিও স্হানীয় সময় বিকেল আনুমানিক ৩ টা থেকে রাত ৮ টা । তাই তিনি দেশবাসী প্রবাসী সকলের কাছে দোয়া চেয়েছেন।

সেই উপলক্ষে রবিবার (১০ জানুয়ারি) তার রোগমুক্তি ও সফল অপারেশনের জন্য জাপান টোকিও সহ, ঢাকা বনশ্রী জামে মসজিদ, চাঁদপুর কচুয়া তাহার নিজ এলাকা ফতেবাপুর মাদ্রাসা ওসাচার মাদ্রাসায় কোরান খতম এবং মিলাদ ও দোয়া করা হয়।

উল্লেখ,
ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিনের সহধর্মীনী বাংলাদেশ মহিলা লীগের জাপান শাখার যুগ্ম আহবায়ক রোজিনা জসীম জানান, ২৫ ডিসেম্বর ২০২০ ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন পেটে ব্যথা অনুভব করেন। ধীরে পেটের ব্যথাটা বেড়েই যাচ্ছেছিল, এক পর্যায়ে পেটের ব্যথার কারনে ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন এর অবস্থা খারাপের দিকে যাচ্ছেছিল।

২৯ ডিসেম্বর ২০২০ ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিনের অবস্থা খারাপ দেখে জাপান টোকিও সেন্টাল হাসপাতালের ইমারজেন্সীতে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে হাসপাতালে ভর্তি দেন। চিকিৎসক ও পরীক্ষা-নিরীক্ষা করে জানা যায়, ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিনের পিত্ত থলিতে ডাইভার্সন প্রদাহ হয়েছে। বর্তমানে ওই হাসপাতালে তিনি চিকিৎসাধীন রয়েছেন।এখন তাহার পূর্বের ব্যাথা না থাকলে ও তাহার চিকিৎসক জানিয়েছেন সমসযাজনিত স্হানে অপারেশন না করলে পরবর্তী সময় অধিকরত ব্যাথা হতে পারে ।তাই ডাক্তারের পরামর্শ অনুযায়ী ১৩ ডিসেম্বর বুধবার অপারেশনের জন্য নানান পরীক্ষা নিরিক্ষসহ প্রস্তুতি চলছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *