1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:০৫ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ে বাস্কেটবল টুর্নামেন্টের উদ্বোধন

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ২৩ জানুয়ারি, ২০২১
  • ৩৯৫ জন পড়েছেন

সুজন, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে বাস্কেটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।

শনিবার (২৩ জানুয়ারি) “ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয় এ্যালামনাই এ্যাসোসিয়েশন ও বাস্কেটবল সোসাইটির” আয়োজনে ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয় বাস্কেটবল গ্রাউন্ডে জেলা প্রশাসক ড.কে.এম কামরুজ্জামান সেলিম প্রধান অতিথি হিসাবে টুর্নামেন্টের উদ্বোধন করে।

ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয় এ্যালামনাই এ্যাসোসিয়েশনের আহবায়ক ও ঠাকুরগাঁও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবুর সভাপতিত্বে বাস্কেটবল টুর্নামেন্ট উদ্বোধনে উপস্থিত ছিলেন, প্রধান অতিথি জেলা প্রশাসক ড.কে.এম কামরুজ্জামান সেলিম, বিশেষ অতিথি হিসেবে ছিলেন ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আমানুল্লাহ, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ স ম গোলাম মোস্তফা ফারুক রুবেল, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন, আবু বক্কর সিদ্দিক ও অন্যান্য সদস্যবৃন্দরা।

এসময় প্রধান অথিতির বক্তব্যে জেলা প্রশাসক ড.কে.এম কামরুজ্জামান সেলিম বলেন, খেলাধুলা আমাদের দেশের জন্য একান্ত প্রয়োজন। কারন খেলাধুলার মধ্য দিয়ে ছেলে মেয়েদের একটা শৃঙ্খলাবোধ,দায়িত্ববোধ,কর্তব্যবোধ ও দেশপ্রেম জাগ্রত হয়। যতো বেশি খেলাধুলার সঙ্গে আমরা আমাদের ছেলে মেয়েদের সম্পৃত্ত রাখতে পারবো তারা ততো সুস্বাস্থ্যের অধিকারী হবে। তাদের চিন্তা মন বেশি শক্তিশালী হবে।

উক্ত টুর্নামেন্টে মোট ৫ টি দল অংশগ্রহণ করছেন। উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করেন টিম স্পার্ক ও গ্যাং গ্রিন। খেলা সঞ্চালনায় ছিলেন সুজন খান।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: