1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ১১ মে ২০২৪, ০৮:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনে প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা ঠাকুরগাঁওবাসী আবারও আব্দুর রশিদকে ভাইস-চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ঈশ্বরদীতে নাইট ক্রিকেট টুর্ণামেন্টে ডিবিকেএসপি চ্যাম্পিয়ন ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান ভূল্লীতে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে মহান মে দিবস পালিত পথচারী ও রিক্সা শ্রমিক মাঝে দুই এলাকায় পানি ও খাবার স্যালাইন বিতরণ বৃষ্টির আশায় ঠাকুরগাঁওয়ে ব্যাঙের বিয়ে

সাতক্ষীরায় টানা দ্বিতীয় বার মেয়র নির্বাচিত হলেন বিএনপি’র তাসকিন আহমেদ চিশতি

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২১
  • ২৭১ জন পড়েছেন

আর. ফেরদৌস রনি (স্টাফ রির্পোটার):সাতক্ষীরা পৌর নির্বাচনে ২৫ হাজার ৮৮ হাজার ভোট পেয়ে বিএনপি মনোনিত ধানের শীষ প্রতিকের প্রার্থী তাজকিন আহমেদ চিশতি টানা দ্বিতীয় বারের মতো মেয়র নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নারিকেল গাছ প্রতীকের নাসিম ফারুক খান মিঠু পেয়েছেন ১৩ হাজার ২২১ ভোট।
কঠোর নিরাপত্তা ও উৎসবমূখর পরিবেশে ভোট গ্রহণ শেষে রোববার (১৪ ফেব্রুয়ারি) রাত সোয়া ৭টায় রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার নাজমুল কবীর সাতক্ষীরা পৌরসভা নির্বাচনের এই ফলাফল ঘোষণা করেন।
ঘোষিত ফলাফল অনুযায়ী, অন্য তিন মেয়র প্রার্থীর মধ্যে নৌকার নাসেরুল হক পেয়েছেন ১৩ হাজার ৫০ ভোট, জগ প্রতীকের নুরুল হুদা পেয়েছেন ২ হাজার ৮৮৮ ভোট ও হাতপাখা প্রতীকের মুস্তাফিজ উর রউফ পেয়েছেন এক হাজার ৬৭৯ ভোট।
নির্বাচনে ভোট পড়েছে ৬২ দশমিক ৮৪ শতাংশ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: