1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁও উপজেলা নির্বাচনে রওশনুল হক তুষার উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থীর মতবিনিময় ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহত ঠাকুরগাঁওয়ে ১০ লাখ টাকার উপরে মাদকদ্রব্য উদ্ধার ঠাকুরগাঁওয়ে হারিয়ে যাওয়া ২৫টি মোবাইল ফোন উদ্ধার ডাবলু সরকারের আয়োজনে ১৭ মার্চে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত যথাযথ মর্যাদায় রাজশাহী শিক্ষাবোর্ডে  বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে এতিমদের নিয়ে এমপির ইফতার রাজশাহী মহানগর আওয়ামী লীগের আয়োজনে ১৭ মার্চ পালিত ভূল্লীতে ভ্রাম্যমাণ আদালতে অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ভূল্লী থানায় মোটরসাইকেল সহ চোর আটক

নাগরপুরে রমজানে দরিদ্র ও দুস্থ পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ৫৪৪ জন পড়েছেন

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ
আসন্ন রমজান উপলক্ষে টাঙ্গাইলের নাগরপুরে দরিদ্র ও দুস্থ পরিবারের মাঝে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের (জিআর) এর নগদ অর্থ প্রদান করা হয়েছে।
বৃহস্পতিবার ( ৬ মে ) সকালে উপজেলার ভারড়া ইউনিয়ন পরিষদ থেকে এ নগদ অর্থ দেওয়া হয়েছে।
দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর এর সার্বিক সহযোগিতায় এবং উপজেলা প্রশাসনের আয়োজনে দরিদ্র ও দুস্থ ৫০০ পরিবারের মাঝে নগদ ২ লক্ষ ৫০ হাজার টাকা দেওয়া হয়েছে।
উক্ত অনুষ্ঠানের উদ্বোধন করেন, টাঙ্গাইল -৬ (নাগরপুর -দেলদুয়ার) আসনে সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু।
স্থানীয় সাংসদ আহসানুল ইসলাম টিটু বলেন, বিশ্বব্যাপী করোনা ভাইরাস মহামারী আকার ধারণ করেছে। আমাদের আরো সচেতন হওয়া প্রয়োজন। দেশের যে কোন দুর্যোগ পরিস্থিতিতে বর্তমান সরকার ও আওয়ামী লীগ সাধারণ মানুষের পাশে আগেও ছিল, এখনও থাকবে। তিনি এ সময় নেতা-কর্মীদের জনগনের পাশে থাকার আহবান জানান।
এ সময় আরো উপস্থিতি ছিলেন,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো.হুমায়ন কবীর, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার (পিআইও) আবু বক্কর,নাগরপুর থানার ইনর্চাজ (ওসি) মো.আনিসুর রহমান, ভারড়া ইউপি চেয়ারম্যান মো.রিয়াজ উদ্দিন তালুকদার, ভারড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোজাহিদুল ইসলাম মুছা,উপজেলা ছাত্রলীগের সভাপতি মো.আজিম হোসেন রতন এবং সাধারণ সম্পাদক মো.সজিব মিয়া সহ আওয়ামীলীগ,স্বেচ্ছাসেবকলীগ,যুবলীগ,ছাত্রলীগ নেতাকর্মীবৃন্দ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: