1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
  5. protidinershomoy24@gmail.com : Abir Ahmed : Abir Ahmed
  6. shujanthakurgaon@gmail.com : Sujon Islam : Sujon Islam
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৫:০৩ অপরাহ্ন
শিরোনাম
নাগরপুরে মানসিক ভারসাম্যহীন অজ্ঞাত এক ব্যাক্তির মৃত্যু বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে প্রাণঢালা শুভেচ্ছা জানিয়েছেন শেখ অলি আহাদ বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সুইডেন আওয়ামী লীগের শুভেচ্ছা আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ইতালি মহিলা আওয়ামী লীগের শুভেচ্ছা বার্তা বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ইউনূস আলী খান আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ইউসুফ আলী পিন্টুর শুভেচ্ছা আ.লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সাখাওয়াত হোসেন মোহন আ.লীগের মূল নেতা হচ্ছে বঙ্গবন্ধু আর আজকের মূল নেতা হচ্ছে শেখ হাসিনা: হাসান ইকবাল রাজশাহীতে ভুল তথ্য দিয়ে লাইভ প্রচারের প্রেক্ষিতে, নিউজ পোর্টালের দুঃখ প্রকাশ রাজশাহীতে ৭ম আন্তর্জাতিক যোগ দিবস পালিত

নাগরপুরে শেখ হাসিনা সেতুর এপ্রোচে ধস, দূর্ঘটনার আশঙ্কা

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
  • ৩৪০ জন পড়েছেন

নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধিঃ
টাঙ্গাইলের নাগরপুরে ধলেশ্বরী নদীর উপর স্থাপিত শেখ হাসিনা সেতুর এপ্রোচ সড়কের একাংশ ধসে পড়েছে। ফলে দেখা দিয়েছে বড় ধরনের দূর্ঘটনার আশঙ্কা। গত দুইদিনের ভারী বর্ষনের ফলে এমন ধসের সৃষ্টি হয়েছে বলে এলাকাবাসী জানান। আর দূর্ঘটনার ঝুঁকি নিয়েই এ সড়ক দিয়ে যানবাহন চলাচল করছে।
নাগরপুর-মির্জাপুর ভায়া মোকনা সড়কের ধলেশ্বরী নদীর উপর স্থাপিত শেখ হাসিনা সেতুর পূর্ব পাশে সরেজমিনে গিয়ে দেখা যায়, সেতুর শেষাংশ থেকে নির্মিত এপ্রোচ সড়কের প্রথমাংশই ধসে গেছে। এতে করে সড়কের এক পাশে বড় গর্তের সৃষ্টি হয়েছে। সড়কের গাইড ওয়ালের ব্লকগুলো সরে গিয়ে মাটি ধসে গেছে। এতে করে সেখানে যেকোন ধরনের দূর্ঘটনার আশঙ্কা করছেন এলাকাবাসী। প্রায় ৫৫ কোটি টাকা ব্যয়ে নির্মিত সেতুটি ২০১৭ সালে উদ্বোধন করা হলেও এর এক বছর না যেতেই সেতুর উপরিভাগের বিভিন্ন স্থানের ঢালাই উঠে গিয়ে সেতুতে ছোট বড় গর্তের সৃষ্টি হয়। এরপর থেকে সেতুর উপর দিয়ে খুব ধীর গতিতে যানবাহন চালাতে হচ্ছে চালকদের। এর উপর আবার এপ্রোচ ধসে গেছে। বাসচালক সাইফুল ইসলাম বলেন, দ্রুত সেতু ও এর এপ্রোচ সড়কের সংস্কার প্রয়োজন। তা না হলে যেকোন সময় ঘটতে পারে বড় ধরনের দূর্ঘটনা।
এব্যাপারে টাঙ্গাইল সড়ক ও জনপথের উপ সহকারি প্রকৌশলী এস এম আলামিন বলেন, কেদারপুর শেখ হাসিনা সেতুর উপরিভাগের গর্ত ও এর এপ্রোচ সড়কে ধসের বিষয়টি আমাদের নজরে এসেছে। আমরা ইতিমধ্যে সেখানে কাজ শুরু করে দিয়েছি। আমরা সেখানে স্থায়ীভাবে গাইড ওয়াল মেরামত করছি যাতে বৃষ্টির পানি লিক করতে না পারে। আর ব্রিজের উপরিভাগের গর্তগুলো মেরামত করে দেওয়া হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page