1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁও উপজেলা নির্বাচনে রওশনুল হক তুষার উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থীর মতবিনিময় ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহত ঠাকুরগাঁওয়ে ১০ লাখ টাকার উপরে মাদকদ্রব্য উদ্ধার ঠাকুরগাঁওয়ে হারিয়ে যাওয়া ২৫টি মোবাইল ফোন উদ্ধার ডাবলু সরকারের আয়োজনে ১৭ মার্চে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত যথাযথ মর্যাদায় রাজশাহী শিক্ষাবোর্ডে  বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে এতিমদের নিয়ে এমপির ইফতার রাজশাহী মহানগর আওয়ামী লীগের আয়োজনে ১৭ মার্চ পালিত ভূল্লীতে ভ্রাম্যমাণ আদালতে অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ভূল্লী থানায় মোটরসাইকেল সহ চোর আটক

নাগরপুরে শেখ হাসিনা সেতুর এপ্রোচে ধস, দূর্ঘটনার আশঙ্কা

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
  • ৯১৯ জন পড়েছেন

নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধিঃ
টাঙ্গাইলের নাগরপুরে ধলেশ্বরী নদীর উপর স্থাপিত শেখ হাসিনা সেতুর এপ্রোচ সড়কের একাংশ ধসে পড়েছে। ফলে দেখা দিয়েছে বড় ধরনের দূর্ঘটনার আশঙ্কা। গত দুইদিনের ভারী বর্ষনের ফলে এমন ধসের সৃষ্টি হয়েছে বলে এলাকাবাসী জানান। আর দূর্ঘটনার ঝুঁকি নিয়েই এ সড়ক দিয়ে যানবাহন চলাচল করছে।
নাগরপুর-মির্জাপুর ভায়া মোকনা সড়কের ধলেশ্বরী নদীর উপর স্থাপিত শেখ হাসিনা সেতুর পূর্ব পাশে সরেজমিনে গিয়ে দেখা যায়, সেতুর শেষাংশ থেকে নির্মিত এপ্রোচ সড়কের প্রথমাংশই ধসে গেছে। এতে করে সড়কের এক পাশে বড় গর্তের সৃষ্টি হয়েছে। সড়কের গাইড ওয়ালের ব্লকগুলো সরে গিয়ে মাটি ধসে গেছে। এতে করে সেখানে যেকোন ধরনের দূর্ঘটনার আশঙ্কা করছেন এলাকাবাসী। প্রায় ৫৫ কোটি টাকা ব্যয়ে নির্মিত সেতুটি ২০১৭ সালে উদ্বোধন করা হলেও এর এক বছর না যেতেই সেতুর উপরিভাগের বিভিন্ন স্থানের ঢালাই উঠে গিয়ে সেতুতে ছোট বড় গর্তের সৃষ্টি হয়। এরপর থেকে সেতুর উপর দিয়ে খুব ধীর গতিতে যানবাহন চালাতে হচ্ছে চালকদের। এর উপর আবার এপ্রোচ ধসে গেছে। বাসচালক সাইফুল ইসলাম বলেন, দ্রুত সেতু ও এর এপ্রোচ সড়কের সংস্কার প্রয়োজন। তা না হলে যেকোন সময় ঘটতে পারে বড় ধরনের দূর্ঘটনা।
এব্যাপারে টাঙ্গাইল সড়ক ও জনপথের উপ সহকারি প্রকৌশলী এস এম আলামিন বলেন, কেদারপুর শেখ হাসিনা সেতুর উপরিভাগের গর্ত ও এর এপ্রোচ সড়কে ধসের বিষয়টি আমাদের নজরে এসেছে। আমরা ইতিমধ্যে সেখানে কাজ শুরু করে দিয়েছি। আমরা সেখানে স্থায়ীভাবে গাইড ওয়াল মেরামত করছি যাতে বৃষ্টির পানি লিক করতে না পারে। আর ব্রিজের উপরিভাগের গর্তগুলো মেরামত করে দেওয়া হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: