1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০১:০৭ অপরাহ্ন
শিরোনাম
‘আই বি সি কে’ ইনছন বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়ার উদ্যোগে পিকনিক ও ঈদ পূর্ণ মিলন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে পকেট ফ্রী হজ ও ওমরা গাইড বিতরণ ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনের প্রচারণায় স্থানীয় এমপির নাম ব্যবহার,এমপি বলছেন আমি নিরপেক্ষ ঠাকুরগাঁও উপজেলার চেয়ারম্যান প্রার্থী তুষারকে টাকার মালা উপহার ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনে প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা ঠাকুরগাঁওবাসী আবারও আব্দুর রশিদকে ভাইস-চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ঈশ্বরদীতে নাইট ক্রিকেট টুর্ণামেন্টে ডিবিকেএসপি চ্যাম্পিয়ন ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন

আউলিয়াপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের উন্নয়নে জনতার চয়েজ মেম্বার প্রার্থী আবু হাসনাত বিপ্লব

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১
  • ২৯৯ জন পড়েছেন

মোঃ সুজন আলী, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঠাকুরগাঁও সদর উপজেলার ৬নং ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী তরুন সমাজ সেবক আবু হাসনাত বিপ্লব।

এলাকার উন্নয়ন ও জনগণের সেবা ও উন্নয়নের মাধ্যমে ইউনিয়নের ৩নং ওয়ার্ডকে এগিয়ে নিতে চান। এলাকার সব ধরণের উন্নয়নে রাখতে চান গুরুত্বপূর্ণ ভূমিকা। আউলিয়াপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডটি সবচেয়ে জনবহুল ও গুরুত্বপূর্ণ হওয়ায় এই এলাকার জনগণের চাহিদাও অনেক। কিন্তু জনগণ আশানুরূপ তেমন কোন উন্নয়নের মুখ দেখেনি।

তরুণ এই মেম্বার পদপ্রার্থী বলেন, ‘আগামী দিন গুলোতে এলাকার রাস্তা-ঘাট উন্নয়ন, মাদকমুক্ত ও শিক্ষিত সমাজ হিসেবে গড়ে তুলতে চাই। দেশের অন্যতম উন্নত গ্রামে পরিণত করতে গ্রামবাসীর সহযোগিতা প্রার্থণা করছি।

এলাকাবাসীর অনেকে বলেন, ৩ নং ওয়ার্ডবাসীর কাছে একটা চাওয়া থাকবে, প্রার্থীর গুনাবলী, আচার -আচরণ, মানুষের প্রতি কতটুকু আন্তরিক, মানবতা, যোগ্যতা এবং অসহায় মানুষের পাশে সহোযোগিতার হাতটা যে বাড়িয়ে দেয়। সে ধরণের প্রার্থী হচ্ছে আমাদের আবু হাসনাত বিপ্লব ভাই । মানুষের সেবা করার সকল গুণাবলিই তার মধ্যে আছে। সকল জনসাধারণের পাশে থেকে সেবা করতে হলে তাকে সামনের নির্বাচনে ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে। ওই ওয়ার্ডের সাধারণ জনগণ জানান, আসন্ন ইউপি নির্বাচনে আবু হাসনাত বিপ্লব একজন যোগ্য মেম্বার প্রার্থী। সে নির্বাচিত হলে গ্রামের দ্রুত উন্নয়ন হবে বলে প্রত্যাশা করি’।

মেম্বার পদপ্রার্থী আবু হাসনাত বিপ্লব সকলের উদ্দেশ্যে বলেন, ‘গ্রামের মানুষের কাছে একটি চাওয়া, আপনারা আমাকে একটি বার আপনাদের মূল্যবান ভোট দিয়ে জয়ের মালা পরিধান করান, আমি আপনাদের পাঁচটি বছর উন্নত সেবা দিবো ইনশাআল্লাহ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: