1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বুধবার, ১৫ মে ২০২৪, ০৩:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম
‘আই বি সি কে’ ইনছন বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়ার উদ্যোগে পিকনিক ও ঈদ পূর্ণ মিলন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে পকেট ফ্রী হজ ও ওমরা গাইড বিতরণ ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনের প্রচারণায় স্থানীয় এমপির নাম ব্যবহার,এমপি বলছেন আমি নিরপেক্ষ ঠাকুরগাঁও উপজেলার চেয়ারম্যান প্রার্থী তুষারকে টাকার মালা উপহার ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনে প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা ঠাকুরগাঁওবাসী আবারও আব্দুর রশিদকে ভাইস-চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ঈশ্বরদীতে নাইট ক্রিকেট টুর্ণামেন্টে ডিবিকেএসপি চ্যাম্পিয়ন ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন

আসন্ন বালিয়া ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান আনারুল হক সরকার

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১
  • ৩২৫ জন পড়েছেন
মোঃ সুজন আলী, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ আসন্ন ইউপি নির্বাচনে ঠাকুরগাঁও সদর উপজেলার ৫ নং বালিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন ও নৌকা প্রতীক পেতে চান ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি আনারুল হক সরকার।
ইতিমধ্যে তিনি আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসাবে জনমত সৃষ্টির লক্ষে এলাকায় ব্যপক সাড়া জাগিয়েছেন। প্রতিটি ওয়ার্ড, পাড়া মহল্লা ঘুরে সর্বস্তরের মানুষের সাথে সুখে-দুঃখে আপদে বিপদে মতবিনিময়, কুশল বিনিময় সহ সামাজিক বিভিন্ন কর্মকান্ডের মাধ্যমে ব্যপক জন সম্পৃক্তা গড়ে তুলেছেন তিনি। বিভিন্ন সময়ে দলীয় নেতা-কর্মীসহ এলাকার নবীন ও প্রবীন ব্যক্তিদের সাথে মতবিনিময় এবং সকলের শারীরিক, পারিবারিক খোঁজ খবরও নিচ্ছেন তিনি বলে জানা গেছে।
তিনি বলেন,  আমি ১৯৯৬-২০০৬ সাল পর্যন্ত ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন এবং ২০০৬-২০১৬ সাল পর্যন্ত ইউনিয়ন যুবলীগের সভাপতির দায়িত্ব পালন করি। আমি ঠাকুরগাঁও জেলা যুবলীগের সদস্য হিসেবে দায়িত্ব পালন করি । বর্তমানে ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর উপজেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য। ১৯৯৫ সালে বালিয়া ইউনিয়নের ইউপি সদস্য নির্বাচিত হয়। ১৯৯০ সালের স্বৈরাচার বিরোধী আন্দোলনে অংশ গ্রহন করি। ১৯৯১ সাল হতে ১৯৯৬ সাল পর্যন্ত বিভিন্ন হরতাল-সংগ্রামে সক্রিয় অংশ গ্রহন করি। দুইবার ভূল্লী ডিগ্রী কলেজের গভর্নিং বডির সদস্য, দুইবার কুমারপুর উচ্চ বিদ্যালয়ের গভর্নিং বডির সদস্য এবং বর্তমানে পাইকার মনি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি দায়িত্ব অদ্যবধি অত্যান্ত সুনামের সহিত দলীয় কর্মসূচী ও সাংগঠনিক সকল কর্মকান্ড পালন করে যাচ্ছি।
বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের উন্নয়নমূখী সকল কর্মকান্ডের সুফল জনসাধারণের মাঝে পৌঁছে দিতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত “ভিশন ২০৪১” অর্জনের লক্ষে স্থানীয় সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন মহদোয়ের দিক নির্দেশনা মেনে শতভাগ সততা ও নিষ্ঠার সাথে ইউনিয়ন বাসীর সহযাত্রী হিসাবে মাদক ও বাল্যবিবাহ মুক্ত সমাজ ব্যবস্থা গঠনের লক্ষ নিয়ে আসন্ন বালিয়া ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন ও নৌকা প্রতীক পেতে চান ত্যাগী নেতা আনারুল হক সরকার।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: