1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০১:২৯ অপরাহ্ন
শিরোনাম
‘আই বি সি কে’ ইনছন বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়ার উদ্যোগে পিকনিক ও ঈদ পূর্ণ মিলন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে পকেট ফ্রী হজ ও ওমরা গাইড বিতরণ ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনের প্রচারণায় স্থানীয় এমপির নাম ব্যবহার,এমপি বলছেন আমি নিরপেক্ষ ঠাকুরগাঁও উপজেলার চেয়ারম্যান প্রার্থী তুষারকে টাকার মালা উপহার ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনে প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা ঠাকুরগাঁওবাসী আবারও আব্দুর রশিদকে ভাইস-চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ঈশ্বরদীতে নাইট ক্রিকেট টুর্ণামেন্টে ডিবিকেএসপি চ্যাম্পিয়ন ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন

ঠাকুরগাঁওয়ে এসিআই মটরস লিমিটেডের বাংলা নববর্ষ উদযাপন

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২
  • ১৫৯ জন পড়েছেন

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনের মধ্যে দিয়ে দিনব্যাপী এসিআই মটরস লিমিটেডের বাংলা নববর্ষ- ১৪২৯ পালন করা হয়েছে।

বৃহস্পতিবার দিনব্যাপী এসিআই মটরস লিমিটেডের আয়োজনে ঠাকুরগাঁও শহরের জেলা পরিষদ অডিটোরিয়াম চত্বরে বাংলা নববর্ষ পালন করা হয়।

দিনব্যাপী এসিআই মটরস লিমিটেডের ট্রাক্টর, হারভেস্টার, পিকআপের মালিক-চালক ও ডিলারদের নিয়ে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় এবং ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণকারী সকলের মাঝে এসিআই মটরস লিমিটেডের টি-শার্ট বিতরণ করা হয়।

ক্রীড়া প্রতিযোগিতা শেষে সংক্ষিপ্ত মতবিনিময় সভায় বক্তব্য দেন, এসিআই মটরস লিমিটেডের রিজিওনাল সেলস ম্যানেজার জহুরুল হক, এহিয়া সেলস এক্সিকিউটিভ মশিউর রহমান, এসিআই মটরস লিমিটেডের ঠাকুরগাঁওয়ের ডিলার আহসান হাবীব পাপ্পু ও বালিয়াডাঙ্গী উপজেলার ডিলার ফয়জুল হক প্রমূখ।

আলোচনা সভা শেষে ক্রীড়া প্রতিযোগিতা বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এরপর এসিআই মটরস লিমিটেডের ট্রাক্টর, হারভেস্টার, পিকআপের মালিক-চালক ও ডিলারদের নিয়ে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: