1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:৪১ পূর্বাহ্ন

ডুয়েটে আন্ডারগ্র্যাজুয়েট প্রোগ্রামের ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে

ডুয়েট প্রতিনিধি
  • সময় : রবিবার, ২৫ জুন, ২০২৩
  • ১৭১ জন পড়েছেন

ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং স্টুডেন্টদের উচ্চ শিক্ষার একমাত্র পাবলিক বিশ্ববিদ্যালয় ‘ ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়,গাজীপুর ‘
বিভিন্ন অনুষদের অধীনে বিভাগ সমূহের ২০২২-২৩ শিক্ষা বর্ষের ১র্ম বর্ষ বিএসসি ইঞ্জিনিয়ারিং ও ব্যাচেলর অব আর্কিটেচার(বি আর্ক) ভর্তির জন্য ভর্তি পরিক্ষার নোটিশ প্রকাশিত হয়েছে।

উক্ত ভর্তি পরিক্ষা বিভিন্ন অনুষদের অধীনে মোট দশটি বিভাগে ভর্তি পরিক্ষা অনুষ্ঠিত হবে।বিভাগ গুলো হলো:-

সিভিল ইঞ্জিনিয়ারিং(১২০ সিট),ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং(১২০সিট),মেক্যানিক্যাল ইঞ্জিনিয়ারিং(১২০ সিট),কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং(১২০ সিট),
টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং(৬০),কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং(২০),ফুড ইঞ্জিনিয়ারিং (২০),ইন্ডাস্ট্রিয়াল প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং(৩০সিট),মেটেরিয়াল এন্ড ম্যাটালজিক্যাল ইঞ্জিনিয়ারিং(৩০) অর্কিটেচার (৩০ সিট) মোট ৬৭০ সিটে অধীনে ভর্তি পরিক্ষা অনুষ্ঠিত হবে।
অনলাইন নির্দেশনা এবং নগদ,রকেট এর মাধ্যমে নিদিষ্ট পরিমান ফি পরিশোধ করে আগামী ১০/০৭/২০২৩ হতে ০৩/০৮/২০২৩ ইং তারিখ পর্যন্ত ভর্তি পরিক্ষার আবেদন করিতে পারিবে।
উল্লেখ্য  প্রার্থী বাছাইয়ের নিয়মে,প্রতি প্রার্থী কে সর্বনিম্ন শতকরা ৪০% মার্ক পেতে হবে,এবং প্রার্থী কে ১ম পত্রে ইংরেজি বিষয়ে নূন্যতম ২০% নাম্বার পাইতে হবে।এবং ১ম ও ২য় পত্রে আলেদা ভাবে নূন্যতম ৩৫% নাম্বার পাইতে হবে।
আবেদন লিংক :-
https://admission.duetbd.org/

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: