1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
গণিত আমাদের যুক্তিবাদী হতে শেখায় –  রাবিতে এলজিআরডি প্রতিমন্ত্রী  আশা’র ভুল্লী ব্রাঞ্চের উদ্যোগে ঝরে পড়া রোধে অভিভাবক মত বিনিময় সভা ‘আই বি সি কে’ ইনছন বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়ার উদ্যোগে পিকনিক ও ঈদ পূর্ণ মিলন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে পকেট ফ্রী হজ ও ওমরা গাইড বিতরণ ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনের প্রচারণায় স্থানীয় এমপির নাম ব্যবহার,এমপি বলছেন আমি নিরপেক্ষ ঠাকুরগাঁও উপজেলার চেয়ারম্যান প্রার্থী তুষারকে টাকার মালা উপহার ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনে প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা ঠাকুরগাঁওবাসী আবারও আব্দুর রশিদকে ভাইস-চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ঈশ্বরদীতে নাইট ক্রিকেট টুর্ণামেন্টে ডিবিকেএসপি চ্যাম্পিয়ন ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন

ঠাকুরগাঁওয়ে ভূল্লী থানার নতুন ওসি দুলাল উদ্দীন

মোঃ সুজন আলী, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি
  • সময় : বুধবার, ৫ জুলাই, ২০২৩
  • ১৯৫ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও প্রতিনিধি: ভূল্লী থানার নতুন ওসি হিসেবে যোগদান করেছেন দুলাল উদ্দীন। ৩ জুলাই তিনি নতুন এ কর্মস্থলে যোগদান করেন। এর আগে তিনি পঞ্চগড় সদর থানায় পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে কর্মরত ছিলেন।

রাজশাহীর বাঘমারীতে জন্ম ও বেড়ে ওঠা দুলাল উদ্দীন ২০১১ সালে পুলিশ বাহিনীতে যোগ দেন। তার চাকরি জীবন শুরু কুড়িগ্রামে থানায়। এরপর তিনি দিনাজপুর থানায় কর্মরত ছিলেন, তারপর তিনি পঞ্চগড় ডিবি পুলিশে ৮ মাস দায়িত্ব পালন করেন। এরপর প্রমোশন পেয়ে আটোয়ারী থানায় ২ বছর ১মাস পুলিশ পরিদর্শক (তদন্ত) দায়িত্ব পালন করেন, পঞ্চগড় সদর থানায় প্রায় ৮ মাস দায়িত্ব পালন করেন। সেখান থেকে তিনি ভূল্লী থানার ওসি হিসেবে যোগদান করেন।

নবাগত যোগদানকৃত ওসি দুলাল উদ্দীনকে ফুলেল তোড়া দিয়ে বরণ করে নেয়া হয়। নবাগত যোগদানকৃত ভূল্লী থানার ওসি দুলাল উদ্দীন বলেন, ভূল্লী থানা এলাকাকে মাদকমুক্ত করা হবে। পাশপাশি বাল্য বিবাহ, সন্ত্রাস ও জঙ্গিমুক্ত, সুশৃঙ্খল সমৃদ্ধ করতে আমি বদ্ধ পরিকর। আমি আমার সর্বোচ্চ দিয়ে জনগণের কল্যাণে কাজ করব। এজন্য সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

এদিকে সদ্য বিদায়ী ভূল্লী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আতিকুর রহমানকে ঠাকুরগাঁও এসপি অফিসে বদলি করা হয়েছে। তিনি ২০২২ সালের ০৮ ডিসেম্বর ভূল্লী থানায় প্রথম ওসি হিসেবে যোগদান করেছিলেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: