1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন

ডুয়েট সাংবাদিক সমিতির সভাপতি লতিফ, সাধারন সম্পাদক আরমান

ডুয়েট প্রতিনিধি
  • সময় : শুক্রবার, ২৮ জুলাই, ২০২৩
  • ১৩৪ জন পড়েছেন

বস্তুনিষ্ঠ ও সৃজনশীল সংবাদ প্রকাশে অঙ্গিকার বদ্ধ” স্লোগান কে সামনে গঠিত হওয়া “ডুয়েট সাংবাদিক সমিতি” ২০২৩-২৪ সেশনের পূর্নাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

উক্ত সংগঠনের সভাপতি হিসাবে নির্বাচিত হয়েছে কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং এর চতুর্থ বর্ষের ছাত্র  মো: লতিফ গাজী। সাধারণ সম্পাদক হিসাবে নির্বাচিত হয়েছেন ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং এর তৃতীয় বর্ষের ছাত্র মো: আরমান চৌধুরী।
শুক্রবার  (২৮ জুলাই) বিকালে সংগঠনটির সাধারণ সভায় ডুয়েটের ছাত্র কল্যাণ পরিচালক স্বাক্ষরিত ১৩ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন প্রতিষ্ঠাতা সভাপতি আল মাহমুদ রাজ ও  বিদায়ী সম্পাদক রিয়াদ আহমেদ।
কমিটির অন্য সদস্যরা হলেন—সিনিয়র সহ-সভাপতি-আশরাফুল ইসলাম,সহ-সভাপতি- রাহেদুল ইসলাম,  আল নাহিয়ান ও মুকসিতুল মুমিন শুভ,  দপ্তর ও প্রচার সম্পাদক-রুমন খান, সাংগঠনিক সম্পাদক-নুর আলম, অর্থ সম্পাদক-হাবিবুর রহমান, তথ্য ও সাহিত্য  বিষয়ক সম্পাদক-শিহাব উদ্দিন , প্রকাশনা সম্পাদক-মো: মাশরুব আহম্মেদ ও দপ্তর সম্পাদক মো:ইমাম উদ্দিন সাকিব, সদস্য- মো:রাকিবুল ইসলাম,মানিক ইসলাম,সরোয়ার হোসাইন ।
নবগঠিত কমিটির সভাপতি মো:লতিফ গাজী বলেন, গণমাধ্যমকে রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ বলা হয়। সবার সম্মিলিত প্রচেষ্টায় আমরা ডুয়েটকে আরও সামনে এগিয়ে নিতে চাই। ডুয়েট সাংবাদিক সমিতির অনুমোদন দেওয়ায় বিশ্ববিদ্যালয় প্রশাসনকে ধন্যবাদ জানান তিনি।

এদিকে নতুন কমিটিকে শুভ কামনা জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র কল্যাণ পরিচালক অধ্যাপক ড. নজরুল ইসলাম।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: