1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:৪৬ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ে দপ্তরী ও আয়া নিয়োগে কারচুপির অভিযোগ

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ৩১ জুলাই, ২০২৩
  • ১৩৯ জন পড়েছেন
ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ ঠাকুরগাঁও জেলার রানীশংকৈল উপজেলার ৩ নং হোসেনগাঁও ইউনিয়নের রাউত নগর স্কুল এন্ড কলেজের অফিস সহায়ক ও আয়া নিয়োগে অনিয়মের অভিযোগ উঠেছে।
রাউত নগর স্কুল এন্ড কলেজ এর অফিস সহায়ক ও আয়া নিয়োগ দেওয়া হবে মর্মে একটি বিজ্ঞপ্তি দেওয়া হয়। নিয়োগের পরীক্ষার দিন ধার্য হয় ২৪/০৬/২০২৩ ইং সেই নিয়োগ পরীক্ষাটি ম্যানেজিং কমিটির সভাপতি অনিবার্য কারণে স্থগিত করেন।
সেই পরীক্ষার দুইজন আবেদন কারি নিয়োগ পরীক্ষার উপরে ঠাকুরগাঁও আদালতে মামলা দায়রা করেন মামলাটি উক্ত আদালতে প্রক্রিয়াধিন রয়েছে বলে আবেদনকারীরা জানান।
ভারপ্রাপ্ত পধান শিক্ষক মোহাম্মদ নাজির উদ্দিন ও সভাপতি মোঃ আতাউর রহমান এর যোগসাজেশে গোপনভাবে নিয়োগ প্রক্রিয়া সম্পুন্ন করার মর্মে আবেদনকারীদের কে এডমিট কার্ড প্রদান না করেই নিজস্ব প্রক্সি ক্যান্ডিডেট দিয়ে বালিয়াডাঙ্গী উপজেলার একটি শিক্ষা প্রতিষ্ঠানে পরিক্ষার ব্যবস্থা গ্রহণ করেন এবং সে পরীক্ষায় ডিজি প্রতিনিধি রানীশংকৈল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোহাম্মদ রুহুল আমিন এবং উপজেলা শিক্ষা অফিসার মোঃ বেলাল হোসেন সে পরীক্ষায় অংশগ্রহণ করেন নাই। তাতেও থেমে নেই প্রধান শিক্ষক ও সভাপতি এবং গভর্নিং বোর্ডির সদস্য শ্রি নরেশ চন্দ্র তারা সাদা খাতা তৈরি করে স্বাক্ষর সম্পাদন করে, ডিজি প্রতিনিধি শিক্ষা অফিসারের কাছে স্বাক্ষর নেওয়ার জন্য যান তিনারা সভাপতি এবং প্রধান শিক্ষককে জানান আমরা তো এই পরীক্ষায় অংশগ্রহণ করি নাই সেহেতু পরীক্ষাটি বৈধ হয়নি আমরা স্বাক্ষর করতে পারব না।
পরবর্তীতে দুইজন আবেদনকারী উপজেলা নির্বাহী অফিসার বরাবরে লিখিত অভিযোগ করেন।লিখিত অভিযোগের প্রেক্ষিতে পরবর্তীতে প্রধান শিক্ষক ও সভাপতি কে নোটিশ করেন উপজেলা নির্বাহী অফিসার সোহেল সুলতান জুলকার নাইন কোবির স্টিভ।
রানীশংকৈল উপজেলা নির্বাহী অফিসার সোহেল সুলতান জুলকার নাইন কোবির স্টিভ বলেন, আমি বিষটি জেনেছি এবং স্কুলের ভারপ্রাপ্ত পধান শিক্ষক মোহাম্মদ নাজির উদ্দিন ও সভাপতি মোঃ আতাউর রহমান কে নোটিশ করে এবং নোটিসের ভিত্তিতে সভাপতি ও প্রধান শিক্ষক উপস্থিত হলে তাদের উভয় পক্ষের কথা শুনে পরীক্ষাটি বাতিল ঘোষণা করা হয় এবং নতুন নিয়োগ বিজ্ঞপ্তির ভিত্তিতে নিয়োগ দেয়ার কথা বলা হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: