1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন
শিরোনাম
ঈশ্বরদীতে নাইট ক্রিকেট টুর্ণামেন্টে ডিবিকেএসপি চ্যাম্পিয়ন ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান ভূল্লীতে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে মহান মে দিবস পালিত পথচারী ও রিক্সা শ্রমিক মাঝে দুই এলাকায় পানি ও খাবার স্যালাইন বিতরণ বৃষ্টির আশায় ঠাকুরগাঁওয়ে ব্যাঙের বিয়ে দ্বিতীয় দিন ও ঢাকার জনগণের পাশে হাবিব হাসান বালিয়া ইউপি উপ-নির্বাচনে সদস্য পদে এনামুল বিজয়ী

রাজশাহীতে প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন মিছিল ও সংঘর্ষ

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ২৩ আগস্ট, ২০২৩
  • ১১৬ জন পড়েছেন
রাজশাহী প্রতিনিধি: রাজশাহী জেলার মোহনপুর উপজেলার কেশরহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলামের বিরুদ্ধে ঘুষ, দুর্নীতি ও নিয়োগ বানিজ্যের অভিযোগ এনে অপসারণ চেয়ে মানব বন্ধন ও মিছিল করেছে এলাকাবাসী। মিছিল শেষে স্কুলের মারামারির ঘটনাও
বুধবার (২৩ আগষ্ট) দুপুর ১২ টার দিকে রাজশাহী-নওগাঁ মহাসড়কে মিছিল ও অবরোধ করেন এলাকাবাসি।
এসময় কেশরহাট বাজারে মুহুর্তের মধ্যে যানজট সৃষ্টি হয়। ঘটনাস্থলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। পরে আন্দোলনকারিরা বিদ্যালয় প্রাঙ্গনে যায় এবং প্রধান শিক্ষক শফিকুল ইসলামকে  অফিস কক্ষে রেখে তালা মেরে দেয়। পরে হলিদাগাছি গ্রামের মৃত মুকবল সোনারের ছেলে মহসিন এসে আন্দোলনকারিদের উপর চড়াও আচরণ করলে তাকে মারধোরের ঘটনা ঘটে এবং আন্দোলনকারীরা মহসিন সহ তার সাথে থাকা সবাইকে বিদ্যালয় প্রাঙ্গণ থেকে বের করে দেয়। পরে মিঠু প্রধান শিক্ষকের রুমে গিয়ে দুর্নীতির বিষয়ে ও নিজের ছেলেকে গোপনে চাকরি দেওয়ার বিষয়ে প্রধান শিক্ষকের কাছে জানতে চান। এমন অবস্থায় মহসিনসহ কয়েকজন এসে বিদ্যালয়ের দ্বিতীয় তলায় প্রধান শিক্ষকের রুমে ঢুকেই মিঠুকে এলোপাতাড়ি মারপিট করে গুরুতর আহত করে, পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।
এঘটনায় মিঠুর চাচা শরিফুলসহ ৩ জনকে আটক করে পুলিশ আর বাকি হামলা কারিরা ঘটনা স্থল হতে পালিয়ে যায়। পুলিশ তাদেরকেও আটকের চেষ্টা করেছেন। পুলিশ ও স্থানীয়রা মিঠুকে উদ্ধার করে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার ব্যবস্থা করেন। পরে মিঠুর শারিরিক অবস্থা গুরুতর হলে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
এ বিষয়ে কেশরহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম বলেন, বিষয়টি আপোষের চেষ্টা চলছে। এখন থানায় আছি কথা বলতে পারছি না। কিন্তু পরে প্রধান শিক্ষককে একাধিকবার ফোন করা হলেও তিনি আর ফোন ধরেন নি।
এ বিষয়ে কেশরহাট উচ্চ বিদ্যালয় এর বর্তমান ম্যানেজিং কমিটির সভাপতি রুস্তম আলী প্রাং বলেন, বিষয়টি নিয়ে আমরা উভয় পক্ষ থানাতে বসে নিষ্পত্তি করেছি। এ বিষয়ে প্রধান শিক্ষক পক্ষ অথবা মিঠু পক্ষ আর কারো কোন অভিযোগ নেই।
জানতে চাইলে মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হরিদাস মন্ডল বলেন, বিষয়টি অবগত হওয়া মাত্র পুলিশ দ্রুত ঘটনা স্থলে গিয়ে পরিবেশ শান্ত করে। এখনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: