1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বুধবার, ০১ মে ২০২৪, ১১:২২ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ে শিক্ষা উপকরণ ও বাই সাইকেল বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ৩০ আগস্ট, ২০২৩
  • ১১৮ জন পড়েছেন

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহায়তায় ঠাকুরগাঁও সদর উপজেলার ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ছাত্র/ছাত্রীদের মাঝে প্রধান অতিথি হিসেবে শিক্ষা উপকরণ ও বাই সাইকেল বিতরণ করেন- সদর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড.অরুণাশু দত্ত টিটো ।

বুধবার (৩০ আগষ্ট)দুপুরে ঠাকুরগাও সদর উপজেলা পরিষদ পাঙ্গণে উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ সামসুজ্জামান এর সভাপতিত্বে এ বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সাংবাদিক মুজিবর রহমান খান, সিনিয়র সাংবাদিক বদরুল ইসলাম বিপ্লব, বাংলাদেশ টেলিভিশন ঠাকুরগাঁও প্রতিনিধি মাসুদ রানা পলক সহ সংশ্লীষ্ট আকচা ইউপি চেয়ারম্যান সুব্রত কুমার বর্মন ও সুখানপুকুরী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনিসুর রহমান, উপকার ভোগী ছাত্র/ছাত্রীরা এবং সংশ্লীষ্ট দপ্তরের কর্মকর্ত কর্মচারীরা।

এসময় সদর উপজেলার ৪০ জন ছাত্র/ছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণে খাতা-৬টি,কলম- ১২টা, জ্যামেতি বক্স-১টা, এক বক্স পেন্সিল,ছাতা- ১টা ও স্কুল ব্যাগ ১টি দেওয়া হয়। এবং ২০ ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর অস্বচ্ছল ছাত্র/ছাত্রীকে বাই সাইকেল দেওয়া হয়েছে।

প্রধান অতিথির বক্তব্যে, সদর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড.অরুণাশু দত্ত টিটো বলেন, সরকারের এমন মহত উদ্যোগ প্রান্তিক পর্যায়ের ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ছাত্র/ছাত্রীদের শিক্ষাক্ষেত্রে বেশ সয়াহক হবে বলে মনে করেন।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার দেশে ক্ষমতায় আসার পর থেকে দেশের প্রতিটি ক্ষেত্রেই যেমন উন্নয়ন হয়েছে তেমনি উন্নয়ন হয়েছে শিক্ষাক্ষেত্রে। বাংলাদেশের মানুষ যা ভাবেনি তার থেকেও বেশি উন্নয়ন হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: