1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন
শিরোনাম
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের দোয়া এবং আলোচনা সভা অনুষ্ঠিত পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি -প্রতিমন্ত্রী ওয়াদুদ দারা সমাজতান্ত্রিক চেতনাবোধ সম্পন্ন গণতান্ত্রিক দেশ হবে বাংলাদেশ -পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী রাজশাহীতে কেন্দ্রীয় শহীদ মিনারের নির্মাণ কাজ শুরু ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু ড. মোকবুলের বিরুদ্ধে অভিযোগ মিথ্যা ও উদ্দেশ্য প্রণোদিত : দুদক গণিত আমাদের যুক্তিবাদী হতে শেখায় –  রাবিতে এলজিআরডি প্রতিমন্ত্রী  আশা’র ভুল্লী ব্রাঞ্চের উদ্যোগে ঝরে পড়া রোধে অভিভাবক মত বিনিময় সভা ‘আই বি সি কে’ ইনছন বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়ার উদ্যোগে পিকনিক ও ঈদ পূর্ণ মিলন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে পকেট ফ্রী হজ ও ওমরা গাইড বিতরণ

ডেঙ্গু প্রতিরোধে প্রচারপত্র বিলি করলেন আ:লীগ নেতা ডাবলু

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৫০ জন পড়েছেন
শাহিনুর রহমান সোনা, রাজশাহী: রাজশাহী নগরীতে ভয়াবহ ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক প্রচারপত্র বিতরণ করেছেন আওয়ামী লীগ নেতা ডাবলু সরকার।
বৃহস্পতিবার  (৭ সেপ্টেম্বর) রাজশাহী নগরীর নিউমার্কেট ও এর পার্শ্ববর্তী এলাকা সমূহে বঙ্গবন্ধু তনয়া মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা’র নির্দেশে ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতামূলক প্রচারপত্র বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার।
এসময় নগরবাসীর উদ্দেশ্যে ডাবলু সরকার বলেন, আপনারা সবাই জানেন সারা দেশে ডেঙ্গু ব্যাপক হারে বৃদ্ধি পেয়েছে। ডেঙ্গু থেকে নিজ নিজ পরিবার পরিজন ও দেশের মানুষকে বাঁচাতে হলে এখনই এর প্রতিরোধ গড়ে তুলতে হবে। সরকারের পাশাপাশি বিভিন্ন বেসরকারি প্রতিষ্ঠান, সামাজিক সংগঠন ও ব্যক্তি পর্যায়ে সকলকে একযোগে এগিয়ে আসতে হবে।
ডেঙ্গুর ভাইরাস বহনকারী এডিস মশার  বিস্তার রোধে সকলকে সচেতন থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, আমাদের সকলের বাড়ির আশেপাশের পরিবেশ পরিস্কার পরিচ্ছন্ন রাখতে হবে, এসি ও রেফ্রিজারেটরের অবাঞ্ছিত পানি অপসারণ করতে হবে, প্লাস্টিক ব্যাগ ও প্লাস্টিক জাতীয় পণ্য, গাড়ির অব্যবহৃত টায়ার, ডাবের খোসা, ব্যবহৃত দইয়ের ভাঁড় এই জাতীয় কোন কিছুতেই যেন পানি জমে না থাকতে পারে সেই দিকে আমাদের বিশেষ খেয়াল রাখতে হবে।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহী মহানগরের সহ-সভাপতি বদরুজ্জামান খায়ের, সদস্য মোঃ আশরাফ উদ্দিন খান, মোঃ মজিবুর রহমান, ১৮ নং ওয়ার্ড (উত্তর) আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুস সালাম, ১২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিপন্ন সরকার সহ শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: