1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বুধবার, ১৫ মে ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন
শিরোনাম
‘আই বি সি কে’ ইনছন বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়ার উদ্যোগে পিকনিক ও ঈদ পূর্ণ মিলন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে পকেট ফ্রী হজ ও ওমরা গাইড বিতরণ ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনের প্রচারণায় স্থানীয় এমপির নাম ব্যবহার,এমপি বলছেন আমি নিরপেক্ষ ঠাকুরগাঁও উপজেলার চেয়ারম্যান প্রার্থী তুষারকে টাকার মালা উপহার ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনে প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা ঠাকুরগাঁওবাসী আবারও আব্দুর রশিদকে ভাইস-চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ঈশ্বরদীতে নাইট ক্রিকেট টুর্ণামেন্টে ডিবিকেএসপি চ্যাম্পিয়ন ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন

ডেঙ্গু প্রতিরোধে প্রচারপত্র বিলি করলেন আ:লীগ নেতা ডাবলু

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৪৯ জন পড়েছেন
শাহিনুর রহমান সোনা, রাজশাহী: রাজশাহী নগরীতে ভয়াবহ ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক প্রচারপত্র বিতরণ করেছেন আওয়ামী লীগ নেতা ডাবলু সরকার।
বৃহস্পতিবার  (৭ সেপ্টেম্বর) রাজশাহী নগরীর নিউমার্কেট ও এর পার্শ্ববর্তী এলাকা সমূহে বঙ্গবন্ধু তনয়া মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা’র নির্দেশে ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতামূলক প্রচারপত্র বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার।
এসময় নগরবাসীর উদ্দেশ্যে ডাবলু সরকার বলেন, আপনারা সবাই জানেন সারা দেশে ডেঙ্গু ব্যাপক হারে বৃদ্ধি পেয়েছে। ডেঙ্গু থেকে নিজ নিজ পরিবার পরিজন ও দেশের মানুষকে বাঁচাতে হলে এখনই এর প্রতিরোধ গড়ে তুলতে হবে। সরকারের পাশাপাশি বিভিন্ন বেসরকারি প্রতিষ্ঠান, সামাজিক সংগঠন ও ব্যক্তি পর্যায়ে সকলকে একযোগে এগিয়ে আসতে হবে।
ডেঙ্গুর ভাইরাস বহনকারী এডিস মশার  বিস্তার রোধে সকলকে সচেতন থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, আমাদের সকলের বাড়ির আশেপাশের পরিবেশ পরিস্কার পরিচ্ছন্ন রাখতে হবে, এসি ও রেফ্রিজারেটরের অবাঞ্ছিত পানি অপসারণ করতে হবে, প্লাস্টিক ব্যাগ ও প্লাস্টিক জাতীয় পণ্য, গাড়ির অব্যবহৃত টায়ার, ডাবের খোসা, ব্যবহৃত দইয়ের ভাঁড় এই জাতীয় কোন কিছুতেই যেন পানি জমে না থাকতে পারে সেই দিকে আমাদের বিশেষ খেয়াল রাখতে হবে।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহী মহানগরের সহ-সভাপতি বদরুজ্জামান খায়ের, সদস্য মোঃ আশরাফ উদ্দিন খান, মোঃ মজিবুর রহমান, ১৮ নং ওয়ার্ড (উত্তর) আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুস সালাম, ১২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিপন্ন সরকার সহ শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: