1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন
শিরোনাম
‘আই বি সি কে’ ইনছন বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়ার উদ্যোগে পিকনিক ও ঈদ পূর্ণ মিলন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে পকেট ফ্রী হজ ও ওমরা গাইড বিতরণ ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনের প্রচারণায় স্থানীয় এমপির নাম ব্যবহার,এমপি বলছেন আমি নিরপেক্ষ ঠাকুরগাঁও উপজেলার চেয়ারম্যান প্রার্থী তুষারকে টাকার মালা উপহার ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনে প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা ঠাকুরগাঁওবাসী আবারও আব্দুর রশিদকে ভাইস-চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ঈশ্বরদীতে নাইট ক্রিকেট টুর্ণামেন্টে ডিবিকেএসপি চ্যাম্পিয়ন ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন

শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই দেশে এত উন্নয়ন-সায়েদ

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৫০ জন পড়েছেন

ঠাকুরগাঁও প্রতিনিধি \ বাংলাদেশ কনস্যুলেটের ডেপুটি কনসাল জেনারেল সাবেক ছাত্রনেতা শাহেদুল ইসলাম সাহেদ বলেছেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই দেশে এত উন্নয়ন হয়েছে। দেশের মানুষের সার্বিক উন্নয়নে কাজ করে যাচ্ছে এই সরকার।

শনিবার বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন তুলে ধরে এক প্রচারণা এ কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ জনগণের জন্য কাজ করে। এই সরকারের আমলে প্রতিটি ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে। যা প্রতিটি দৃশ্যমান। শেখ হাসিনা সরকারের ভিশন ২০২১ ঘোষণায় দেশ মধ্যম আয়ের দেশে উন্নত হয়েছে এবং আগামী ২০৪১ এ উন্নত দেশ হবে।

তিনি বলেন, স্বাধীনতা বিরোধীরা জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে গত ২১ বছর দেশ লুটপাট করে খেয়েছে। আজ জাতির জনকের কন্যা শেখ হাসিনা সরকার ক্ষমতায় আছে বলে দেশে উন্নয়নের দ্বারা অব্যাহত রয়েছে। তাই এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আবারো শেখ হাসিনাকে ক্ষমতায় নিয়ে আসতে হবে।সকলকে ঐক্যবদ্ধ হয়ে নৌকার জন্য কাজ করে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

এসময় ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: