1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বুধবার, ১৫ মে ২০২৪, ১২:১২ অপরাহ্ন
শিরোনাম
‘আই বি সি কে’ ইনছন বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়ার উদ্যোগে পিকনিক ও ঈদ পূর্ণ মিলন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে পকেট ফ্রী হজ ও ওমরা গাইড বিতরণ ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনের প্রচারণায় স্থানীয় এমপির নাম ব্যবহার,এমপি বলছেন আমি নিরপেক্ষ ঠাকুরগাঁও উপজেলার চেয়ারম্যান প্রার্থী তুষারকে টাকার মালা উপহার ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনে প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা ঠাকুরগাঁওবাসী আবারও আব্দুর রশিদকে ভাইস-চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ঈশ্বরদীতে নাইট ক্রিকেট টুর্ণামেন্টে ডিবিকেএসপি চ্যাম্পিয়ন ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন

ঠাকুরগাঁওয়ে বিষপানে রাতে প্রেমিক, সকালে প্রেমিকার মৃত্যু

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩
  • ১১৩ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি: ঠাকুরগাঁও সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নে পরকিয়া প্রেমের ঘটনাকে কেন্দ্র করে জসেফ রায় (৪০) ও নুনী বালা (৩০) নামে প্রেমিক-প্রেমিকা বিষপানে আত্মহত্যা করে।

সোমবার রাতে জোসেফ ও মঙ্গলবার সকালে নুনী বালা হাসপাতালে চিকিৎসাধীণ অবস্থায় মারা যান।

স্থানীয়রা জানান, সদর উপজেলার সাসলাপিয়ালা গ্রামের মহেষ রায়ের ছেলে জসেফ রায় ও কচুবাড়ী এলাকার রাতেশ্বর রায়ের স্ত্রী নুনী বালা একটি বেসরকারী প্রতিষ্ঠানে একই সাথে চাকুরী করতেন। সেই সুবাদে দুজনের মধ্যে পরকীয়া প্রেম-ভালোবাসার সৃষ্টি হয়। বিষয়টি জানাজানি হলে একাধিকবার ওই পরকীয়া প্রেমিক-প্রেমিকাকে নিয়ে বৈঠক, শালিস হয়।

কিন্তু উভয় পরিবারের লোকজন পরকিয়া প্রেমের বিষয়টি মেনে না নেওয়ায় সোমবার সকলের অগোচরে আউলিয়াপুর ইউনিয়নের সাসলা পিয়ালা পুকুরের পূর্ব কান্দর এলাকার বাচ্চা মিয়ার পুকুরে অচেতন অবস্থায় দুজনকে পরে থাকতে দেখেন স্থানীয়রা।

ভূল্লী থানার অফিসার ইনচার্জ (ওসি)  দুলাল উদ্দীন বলেন, গতকাল সোমবার সকালে আউলিয়াপুর ইউনিয়নের সাসলাপিয়ালা পুকুরের পূর্ব কান্দর এলাকার বাচ্চা মিয়ার পুকুরে অচেতন অবস্থায় দুজনকে পরে থাকতে দেখে স্থানীয়রা আমাদেরকে খবর দেন। পরে তাদের উদ্ধার করে ঠাকুরগাঁও ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে রাতে জসেফ রায় মারা যায়। মঙ্গলবার সকালে প্রেমিকা নুনী বালাও মারা যান। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর তাদের মৃত্যুর কারণ জানা যাবে। তবে এলাকাবাসী জানিয়েছে তারা দুজনেই বিষপান করেছিলেন। এ ঘটনায় ভূল্লী থানায় পৃথক দুটি ইউডি মামলা করা হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: