1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন
শিরোনাম
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের দোয়া এবং আলোচনা সভা অনুষ্ঠিত পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি -প্রতিমন্ত্রী ওয়াদুদ দারা সমাজতান্ত্রিক চেতনাবোধ সম্পন্ন গণতান্ত্রিক দেশ হবে বাংলাদেশ -পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী রাজশাহীতে কেন্দ্রীয় শহীদ মিনারের নির্মাণ কাজ শুরু ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু ড. মোকবুলের বিরুদ্ধে অভিযোগ মিথ্যা ও উদ্দেশ্য প্রণোদিত : দুদক গণিত আমাদের যুক্তিবাদী হতে শেখায় –  রাবিতে এলজিআরডি প্রতিমন্ত্রী  আশা’র ভুল্লী ব্রাঞ্চের উদ্যোগে ঝরে পড়া রোধে অভিভাবক মত বিনিময় সভা ‘আই বি সি কে’ ইনছন বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়ার উদ্যোগে পিকনিক ও ঈদ পূর্ণ মিলন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে পকেট ফ্রী হজ ও ওমরা গাইড বিতরণ

মান্দায় বিএসটিআই’র ২ মোবাইল কোর্টে ১৫ হাজার টাকা জরিমানা আদায়

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩
  • ৮৫ জন পড়েছেন
শাহিনুর রহমান সোনা, রাজশাহী: নওগাঁ জেলার মান্দা উপজেলায় বিএসটিআই ২ টি মোবাইল কোর্ট পরিচালনা করে ১৫ হাজার টাকা জরিমানা আদায় করেছে।
বিএসটিআই বিভাগীয় কার্যালয় রাজশাহীর উপপরিচালক (সিএম) ও অফিস প্রধান মোঃ সাইফুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞাপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।
মঙ্গলবার   ১২ সেপ্টেম্বর নওগাঁ জেলার মান্দা উপজেলা প্রশাসন ও ও বিএসটিআই  বিভাগীয় অফিস রাজশাহী’র সমন্বয়ে নওগাঁ জেলার মান্দা উপজেলার বিভিন্ন এলাকায় ভ্রাম‍্যমান আদালত পরিচালনা করা হয়। উক্ত  আদালতে ১) মেসার্স সুমাইয়া অয়েল মিল, দেলুয়াবাড়ী হাট, মান্দা,  নওগাঁ প্রতিষ্ঠানটি সিএম লাইসেন্স গ্রহণ ব্যতীত সরিষার তেল পণ্যের উৎপাদনপূর্বক মিথ্যা তথ্য প্রদানের মাধ্যমে বিক্রয়- বিতরণ করায় বাংলাদেশ স্ট্যান্ডার্ডস এ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশন আইন, ২০১৮ অনুযায়ী জরিমানা ১০,০০০/- করা হয় ।
ভ্রাম্যমান আদালতটি পরিচালনা করেন, এক্সিকিউটিভ  ম্যাজিস্ট্রেট মোসা: লায়লা আঞ্জুমান বানু, উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, মান্দা, নওগাঁ। প্রসিকিউটর হিসেবে দায়িত্ব পালন করেন মোঃ নাসির উদ্দিন, ফিল্ড অফিসার (সিএম) বিএসটিআই, রাজশাহী। অপর একটি মোবাইল কোর্টে একই এলাকায় আদালত পরিচালনা করা হয়। উক্ত  আদালতে- ১) মেসার্স সাকিব ট্রেডার্স ফিলিং স্টেশন, জোতবাজার, মান্দা, নওগাঁ  প্রতি ১০ লিটারে পেট্রোল ইউনিটে ৫০০ মি.লি. পেট্রোল কম প্রদান করায় “ওজন ও পরিমাপ মানদন্ড আইন,২০১৮ ” অনুযায়ী ৫,০০০/-(পাঁচ হাজার) টাকা জরিমানা করা হয়।
ভ্রাম্যমান আদালতটি পরিচালনা করেন এক্সিকিউটিভ  ম্যাজিস্ট্রেট জাকির মুন্সী , সহকারী কমিশনার (ভূমি), মান্দা, নওগাঁ। প্রসিকিউটর হিসেবে দায়িত্ব পালন করেন মিঠুন কবিরাজ, পরিদর্শক(মেট্রোলজি) (সিএম),  বিএসটিআই, রাজশাহী ।
জনস্বার্থে বিএসটিআই বিভাগীয় কার্যালয়, রাজশাহী’র এরকম অভিযান অব্যাহত রাখবে বলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ গণমাধ্যমকে জানিয়েছেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: