1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৪:৫২ পূর্বাহ্ন
শিরোনাম
‘আই বি সি কে’ ইনছন বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়ার উদ্যোগে পিকনিক ও ঈদ পূর্ণ মিলন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে পকেট ফ্রী হজ ও ওমরা গাইড বিতরণ ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনের প্রচারণায় স্থানীয় এমপির নাম ব্যবহার,এমপি বলছেন আমি নিরপেক্ষ ঠাকুরগাঁও উপজেলার চেয়ারম্যান প্রার্থী তুষারকে টাকার মালা উপহার ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনে প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা ঠাকুরগাঁওবাসী আবারও আব্দুর রশিদকে ভাইস-চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ঈশ্বরদীতে নাইট ক্রিকেট টুর্ণামেন্টে ডিবিকেএসপি চ্যাম্পিয়ন ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন

শেখ হাসিনার নেতৃত্বে নারীর ক্ষমতায়ন হয়েছে- মাজহারুল সুজন

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ৭১ জন পড়েছেন

ঠাকুরগাঁও প্রতিনিধি \ ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মাজহারুল ইসলাম সুজন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নারীর ক্ষমতায়ন হয়েছে। যার কারনে দেশে আজ সর্বক্ষেত্রে নারীরা সাহসী ও যোগ্য ভূমিকা রাখতে পারছে।

মঙ্গলবার বিকেলে ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী উপজেলার বিশাল এক নারী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন,নারী উন্নয়নের জন্য আওয়ামী লীগ সরকার যত কাজ করেছে অন্যকোনো সরকার এত কাজ করেনি। নারীর উন্নয়নের জন্য বিএনপি ও তাদের নেত্রী খালেদা জিয়াও কোনো কাজ করেনি। উনারা শুধু নিজের উন্নয়নের জন্য করেছে।

সুজন আরো বলেন, আজকে আপনারা এখানে এসেছে আমাদের নেত্রী শেখ হাসিনাকে ভালোবেসে। দেশে কি পরিমাণ উন্নয়ন আমাদের সরকার করেছে তা সকলে দেখেছেন। এই ধারা অব্যাহত রাখতে হলে আবারো প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দরকার। তাই আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

” শেখ হাসিনার দশ উদ্যোগ- নারী ক্ষমতায়নের নতুন যুগ ” এই শ্লোগানকে সামনে রেখে সম্মিলিত নারী জাগরণ মঞ্চের আয়োজনে বালিয়াডাঙ্গী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ সমাবেশ করা হয়। সভায় উপজেলার প্রায় ৬ হাজার নারী উপস্থিত ছিলেন।

সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন,বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ আলী,সাধারণ সম্পাদক অ্যাড.আবু হাসনাত বাবু,জেলা পরিষদ সদস্য আলহাজ্ব সফিকুল ইসলাম,উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেরা বেগম, উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক শিমা আক্তার সুমনা প্রমূখ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: