1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বুধবার, ১৫ মে ২০২৪, ০৮:১৫ পূর্বাহ্ন
শিরোনাম
‘আই বি সি কে’ ইনছন বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়ার উদ্যোগে পিকনিক ও ঈদ পূর্ণ মিলন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে পকেট ফ্রী হজ ও ওমরা গাইড বিতরণ ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনের প্রচারণায় স্থানীয় এমপির নাম ব্যবহার,এমপি বলছেন আমি নিরপেক্ষ ঠাকুরগাঁও উপজেলার চেয়ারম্যান প্রার্থী তুষারকে টাকার মালা উপহার ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনে প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা ঠাকুরগাঁওবাসী আবারও আব্দুর রশিদকে ভাইস-চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ঈশ্বরদীতে নাইট ক্রিকেট টুর্ণামেন্টে ডিবিকেএসপি চ্যাম্পিয়ন ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন

আওয়ামী লীগ মানেই উন্নয়ন- যুবলীগ নেতা জুয়েল

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ১২১ জন পড়েছেন

ঠাকুরগাঁও প্রতিনিধি \ বালিয়াডাঙ্গী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী আসলাম জুয়েল বলেছেন,আওয়ামী লীগ ক্ষমতায় এসে দেশকে খাদ্যে স্বয়ংসম্পূর্ণ করে দারিদ্র্য দূর করেছে। প্রতিটি ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়িছে এই সরকার। আওয়ামী লীগ মানেই উন্নয়ন। দেশ এগিয়ে যাচ্ছে সেই সাথে দেশে উন্নয়ন হচ্ছে এই সরকারের আমলে।

শুক্রবার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় সরকারের উন্নয়ন কর্মকাÐ ও অর্জনগুলো সাধারণ মানুষের মাঝে তুলে ধরেন যুবলীগের এই নেতা।

এসময় তিনি বলেন,বঙ্গবন্ধু কন্যা ও বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানেই বাংলাদেশের উন্নয়ন ও সমৃদ্ধি। তাঁর হাত ধরেই বাংলাদেশ আজ আধুনিক ও উন্নত। দীর্ঘ সময় আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলেই দেশের উন্নয়ন দৃশ্যমান হচ্ছে। মানুষও সেই উন্নয়নের সুবিধা পাচ্ছে। মানুষের সুন্দর জীবন নিশ্চিতে যেকোনো ধরনের প্রতিবন্ধকতা রুখে দিতে প্রস্তুত আওয়ামী লীগ সরকার। তাই সরকারের এই ধারা অব্যাহত রাখতে আগামীতে আবারো শেখ হাসিনাকে ক্ষমতায় নিয়ে আসতে হবে। তাই সকলকে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে জয় করার আহব্বান করেন তিনি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: