1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ০৪ মে ২০২৪, ০২:৪২ পূর্বাহ্ন
শিরোনাম
ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান ভূল্লীতে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে মহান মে দিবস পালিত পথচারী ও রিক্সা শ্রমিক মাঝে দুই এলাকায় পানি ও খাবার স্যালাইন বিতরণ বৃষ্টির আশায় ঠাকুরগাঁওয়ে ব্যাঙের বিয়ে দ্বিতীয় দিন ও ঢাকার জনগণের পাশে হাবিব হাসান বালিয়া ইউপি উপ-নির্বাচনে সদস্য পদে এনামুল বিজয়ী রাজশাহীতে জাতীয় আইনগত সহায়তা দিবস-২৪ উদযাপন

বরেন্দ্র প্রেসক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকী ও অভিষেক অনুষ্ঠিত

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ৯৪ জন পড়েছেন
রাজশাহী ব্যুরো: বর্ণাঢ্য আয়োজনে নির্বাচন পরবর্তী সময়ে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের ২য় প্রতিষ্ঠা বার্ষিকী ও অভিষেক অনুষ্ঠিত হয়েছে।
২৩ সেপ্টেম্বর শনিবার বেলা ১১টায় প্রেসক্লাব কার্যালয়ে প্রতিষ্ঠা বার্ষিকী ও অভিষেক উপলক্ষে নতুন কমিটির পরিচিতি, আলোচনা সভা, কেককাটা অনুষ্ঠিত হয়েছে। রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের নব নির্বাচিত সভাপতি আনন্দ টিভি রাজশাহী প্রতিনিধি মোঃ শামসুল আলমের সভাপতিত্বে ও প্রেসিডিয়াম মেম্বার মোঃ শাহিনুর রহমান সোনা’র সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন নব নির্বাচিত সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম।
উপস্থিত ছিলেন আরভিপিসি প্রেসক্লাবের সহকারী নির্বাচন কমিশনার এডভোকেট এস এম জ্যোতিউল ইসলাম সাফী এবং সদস্য সচিব রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের সভাপতি ও সময়ের কথা ২৪ ডটকম যুগ্ম বার্তা সম্পাদক মীর তোফায়েল হোসেন ছন্দ। রাজশাহী মহানগর সিপিবি’র সাধারণ সম্পাদক অজিত কুমার মন্ডল, রাজশাহী মহানগর যুবলীগের সভাপতি রমজান আলী, দৈনিক রাজশাহীর আলো পত্রিকা সম্পাদক ও প্রকাশক আজিবার রহমান।
এসময় রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন এশিয়ান টিভি রাজশাহী প্রতিনিধি, প্রেসিডিয়াম মেম্বার
আবু কাওসার মাখন, লিয়াকত হোসেন, মাজহারুল ইসলাম চপল, আল আমিন হোসেন, নতুন কমিটির সিঃ সহ সভাপতি আলাউদ্দিন মন্ডল, সহ সভাপতি আনসার তালুকদার স্বাধীন, সাংগঠনিক সম্পাদক মোঃ শাহীন সাগর, সহ সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান জীবন, কোষাধ্যক্ষ ওদুদুজ্জামান সুবাস, দপ্তর সম্পাদক সুলতানুল আরেফিন খান নিহাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক রাফিজ বিন সরকার, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এফডিআর ফয়সাল, নির্বাহী সদস্য আল আমিন পাপন, এসএম শফিকুল আলম ইমন, আক্তার হোসেন হিরা প্রমুখ উপস্থিত ছিলেন ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: