1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৫১ পূর্বাহ্ন

হাটিকুমরুল ইউনিয়নে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী সেলিনা মির্জা মুক্তির মতবিনিময় সভা অনুষ্ঠিত

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ৯ অক্টোবর, ২০২৩
  • ৯৫ জন পড়েছেন

ডেস্ক রিপোর্ট: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে উল্লাপাড়া- সলঙ্গা সংসদীয় আসনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী সেলিনা মির্জা মুক্তির মত বিনিময় সভা হাটিকুমরুল ইউনিয়নের আমডাঙ্গা গ্রামের বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে।

 

মহান স্বাধীনতা যুদ্ধে অনবদ্য ভুমিকা পালনকারী পলাশডাঙ্গা যুবশিবিরের অন্যতম প্রতিষ্ঠাতা, সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক জাতের সংসদ সদস্য মরহুম আব্দুল লতিফ মির্জার কন্যা সেলিনা মির্জা মুক্তির মত বিনিময় সভা জনস্রোতের ফলে বিশাল জনসভায় রুপান্তরিত হয়।

 

ওয়ার্ড আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত উক্ত মত বিনিময় সভায় আওয়ামীলীগ, অংগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মী বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড জন সাধারনের মাঝে তুলে ধরেন এবং মরহুম আব্দুল লতিফ মির্জার স্মৃতি চারন করে বক্তব্য প্রদান করেন।

উক্ত মত বিনিময় সভায় উল্লাপাড়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী সেলিনা মির্জা মুক্তি বলেন, বাংলাদেশের যা কিছু অর্জন তার সব টাই হয়েছে বাংলাদেশ আওয়ামীলীগ ও বঙ্গবন্ধু এবং তার কন্যা জননেত্রী শেখ হাসিনার হাত ধরে। বাংলাদেশ আজ সারা বিশ্বে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিগনিত হয়। এই উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে হলে আবারও নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে।

 

তিনি আরও বলেন, আমি আপনাদের নেতা মরহুম আব্দুল লতিফ মির্জার মেয়ে। আমি ছোট বেলা থেকে বাবার রাজনৈতিক কর্মকাণ্ড কর্মকাণ্ড ও আপনাদের সাথে তার কেমন সম্পর্ক সেটা দেখে বড় হয়েছি। আমি চাই আপনাদের মেয়ে হয়ে আমার বাবার মতো সারা জীবন আপনাদের পাশে থাকতে।

সূত্রঃ দৈনিক সিরাজগঞ্জ খবার

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: