1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:০৬ পূর্বাহ্ন

টাকার অভাবে চিকিৎসা বন্ধ পীরগঞ্জের সাংবাদিক আইনুলের

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০২৩
  • ৯৩ জন পড়েছেন

পীরগঞ্জ (ঠাকুরগাঁও): ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে টাকার অভাবে বন্ধ হয়ে গেছে তরুণ সাংবাদিক আইনুলের চিকিৎসা।

জানা গেছে, চলতি বছরের ৮ ফেরুয়ারি সড়ক দুর্ঘটনার শিকার হয়ে গুরুত্বর আহত হয় সে। সড়ক দুর্ঘটনায় দুই পা অচল হয় তার। দেশের বিভিন্ন জায়গায় চিকিৎসা করলেও তার দুই পা দিয়ে এখনো ভর দিয়ে চলাচল করতে পারছেন না তিনি। বর্তমানে অর্থের অভাবে চিকিৎসা বন্ধ আছে বলে জানিয়েছেন তার পরিবার।

দুর্ঘটনায় গুরুত্বর আহত সাংবাদিক আইনুল স্থানীয় দৈনিক ‘প্রথম বাংলাদেশ’ পত্রিকার পীরগঞ্জ উপজেলা প্রতিনিধি ও বাংলাদেশ জাতীয় সাংবাদিক ফোরামের ঠাকুরগাঁও জেলার সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও পীরগঞ্জ উপজেলা কমিটির দপ্তর সম্পাদক এবং সেই সাথে পীরগঞ্জ ব্লাড ডোনার্স সোসাইটির পরিকল্পনা সদস্য। বর্তমানে এখন জীবনের ক্রান্তিকাল পার করছেন পীরগঞ্জের এই সৎ সাংবাদিক।

পরিবারের সদস্যরা জানিয়েছেন, সাংবাদিক আইনুলের চিকিৎসায় বাংলাদেশে ইতোমধ্যে প্রায় ৬ লাখ টাকা খরচ হয়েছে। তাকে ভারতের চিকিৎসা প্রয়োজন বলে চিকিৎসরা জানিয়েছেন।

সেখানে তার সম্পূর্ণ চিকিৎসার জন্য প্রয়োজন আরও প্রায় ৪ লাখ টাকা। কিন্তু এই অর্থের জোগান দেওয়া তার পরিবারের পক্ষে সম্ভব নয়। তাই সরকারি বা বিত্তবানদের সহযোগিতা চেয়েছেন তার পরিবার। একটু সহযোগিতায় একটি পরিবার আবার সচল হবে বলে জানিয়েছেন তার পরিবার।

সাংবাদিক আইনুল বলেন আমার এই বিকাশ নাম্বারে ০১৭১৩৭০৭৮৬৭ সবাই একটু একটু সহযোগিতা করলে আমি আবার স্বাভাবিক জীবন ফিরে আসতে পারবো বলে আশা করছি। সকলে আমার দিকে সহযোগিতায় হাত বাড়িয়ে দিবেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: