1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন

বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় উপকমিটির সদস্য নির্বাচিত হয়েছেন রসায়নবিদ মোঃ জাফর ইকবাল

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ২৭ অক্টোবর, ২০২৩
  • ৭২ জন পড়েছেন

নিজস্ব প্রতিবেদকঃ

 

কৃষকদের জন্য ইউরিয়া স্যার উৎপাদনে বিশেষ অবদান রাখায় টানা তৃতীয়বার বাংলাদেশ আ.লীগের কৃষি ও সমবায়বিষয়ক উপকমিটির সদস্য মনোনীত হলেন রসায়নবিদ ড. মো.জাফর ইকবাল।

 

 

সোমবার (২৩ অক্টোবর) কৃষি ও সমবায় উপকমিটির চেয়ারম্যান ড. মির্জা আব্দুল জলিল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ খবর নিশ্চিত করা হয়েছে।

 

 

দায়িত্ব পেয়ে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন রসায়নবিদ ড. মো.জাফর ইকবাল। তিনি বলেন, ‘জননেত্রী শেখ হাসিনা আমাকে যে দায়িত্ব দিয়েছেন আমি তার আস্থার প্রতিপালন করবো ইনশাল্লাহ। যতদিন বঙ্গবন্ধু কন্যার হাতে দেশ ততদিন পথ হারাবে না বাংলাদেশ। বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তবায়ন করতে হলে শেখ হাসিনার বিকল্প নেই। বঙ্গবন্ধু কন্যার আমলে দেশে যে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে তার ধারাবাহিকতায় আবারো সরকার প্রধান হিসেবে শেখ হাসিনাকে এদেশের আপামর জনতাই চাচ্ছেন। তাই আগামী নির্বাচনে সবাইকে নৌকার পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান তিনি।’

 

 

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘বাংলাদেশ আ.লীগ গঠনতন্ত্র ২৫-এর ৬ ধারা মোতাবেক রসায়নবিদ ড. জাফর ইকবালকে কেন্দ্রীয় কৃষি ও সমবায় উপকমিটির (২০২২-২০২৫) সদস্য মনোনীত করা হয়েছে।’

 

 

টানা তৃতীয়বার সদস্যপদ লাভ করে বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং কৃষি ও সমবায় উপকমিটির চেয়ারম্যান ড. মির্জা আব্দুল জলিলসহ আ.লীগের সিনিয়র নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জ্ঞাপন করেছেন বঙ্গবন্ধু ফাউন্ডেশনের মহাসচিব ড. জাফর ইকবাল।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: