1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বুধবার, ০১ মে ২০২৪, ১১:৫১ অপরাহ্ন

শেখ হাসিনার জন্যই বাংলাদেশ উন্নয়নের রোল মডেল- মাজহারুল ইসলাম

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ৩ নভেম্বর, ২০২৩
  • ৭৫ জন পড়েছেন

ঠাকুরগাঁও প্রতিনিধি \ বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে গড়ে ওঠা আজকের বাংলাদেশ বিশ্বে উন্নয়নের রোল মডেল। আজকে শেখ হাসিনার জন্যই বাংলাদেশের অর্জন এখন সারা দুনিয়ার নজরকাড়া বলে মন্তব্য করেছেন ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মাজহারুল ইসলাম সুজন।

বৃহস্পতিবার সন্ধ্যায় ঠাকুরগাঁও হরিপুর উপজেলায় যাদুরানী বাজারে বর্তমান সরকারের উন্নয়ন বার্তা নিয়ে এক সভায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, এই সরকারের আমলে গ্রামের মানুষ এখন শহরের সুযোগ পাচ্ছে। আওয়ামী লীগ সরকার প্রতিটি গ্রামে বিদ্যুৎ, শিক্ষা, স্বাস্থ্য, সড়ক, ইন্টারনেট ব্যবস্থা করে দিয়েছেন। যা অকল্পনীয় ছিলো। তাই আমাদের এই উন্নয়নের ধারা বজায় রাখতে শেখ হাসিনাকে আবারো আগামী নির্বাচনে ভোট দিয়ে দেশেল প্রধানমন্ত্রী বানাতে হবে।

আলোচনা শেষে হরিপুর উপজেলার বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে ঠাকুরগাঁও-২ আসনের সংসদ আলহাজ¦ দবিরুল ইসলামের পক্ষ থেকে ১৫ লক্ষ টাকার অনুদান হস্তান্তর করা হয়।

এসময় হরিপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম পুষ্প, সাধারণ সম্পাদক এসএম আলমগীর সহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিথ ছিলেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: