1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু ড. মোকবুলের বিরুদ্ধে অভিযোগ মিথ্যা ও উদ্দেশ্য প্রণোদিত : দুদক গণিত আমাদের যুক্তিবাদী হতে শেখায় –  রাবিতে এলজিআরডি প্রতিমন্ত্রী  আশা’র ভুল্লী ব্রাঞ্চের উদ্যোগে ঝরে পড়া রোধে অভিভাবক মত বিনিময় সভা ‘আই বি সি কে’ ইনছন বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়ার উদ্যোগে পিকনিক ও ঈদ পূর্ণ মিলন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে পকেট ফ্রী হজ ও ওমরা গাইড বিতরণ ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনের প্রচারণায় স্থানীয় এমপির নাম ব্যবহার,এমপি বলছেন আমি নিরপেক্ষ ঠাকুরগাঁও উপজেলার চেয়ারম্যান প্রার্থী তুষারকে টাকার মালা উপহার ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনে প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা ঠাকুরগাঁওবাসী আবারও আব্দুর রশিদকে ভাইস-চেয়ারম্যান হিসেবে দেখতে চায়

ঠাকুরগাঁও জেলা বীজ প্রত্যয়ন কার্যালয়ের নব-নির্মিত ভবনের উদ্বোধন

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ৬ নভেম্বর, ২০২৩
  • ৫৮ জন পড়েছেন

ঠাকুরগাঁও প্রতিনিধি : দুই কোটি ৭৪ লক্ষ টাকা ব্যয়ে ঠাকুরগাঁও জেলা বীজ প্রত্যয়ন কার্যালয়ের নব-নির্মিত দ্বিতল ভবনের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

সোমবার সকালে (৬ নভেম্বর) ১১টার দিকে ফিতা কেটে ও ফলক উন্মোচনের মধ্য দিয়ে ভবনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।

বীজ প্রত্যয়ন কার্যক্রম জোরদারকরণ শীষক প্রকল্পের আওতায় দুই কোটি ৭৪ লক্ষ ৬১ টাকা ব্যয়ে ঠাকুরগাঁও জেলা বীজ প্রত্যয়ন কার্যালয়ের নব-নির্মিত দ্বিতল ভবনের নির্মাণ কাজ সম্পন্ন করেন ঠাকুরগাঁও গণপূর্ত বিভাগ।

উদ্বোধন শেষে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেন, আওয়ামী লীগ সরকার মানেই উন্নয়ন; আর এই উন্নয়নের ধারাবাহিকতায় আজ জেলা বীজ প্রত্যয়ন এজেন্সির ভবনের উদ্বোধন করা হলো। এভাবেই বাংলাদেশে প্রত্যেকটি সেক্টরে বর্তমান সরকারের উন্নয়ন পৌঁছে দেওয়া হয়েছে। বাংলাদেশকে আমরা উন্নত রাষ্ট্র ও স্মার্ট দেশ হিসেবে প্রতিষ্ঠা করার লক্ষ্যে কাজ করে যাচ্ছি। তাই উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে বর্তমান আওয়ামী লীগ সরকারের সঙ্গেই থাকুন।

জেলা বীজ প্রত্যয়ন অফিসার মো. আনিছুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার, ঠাকুরগাঁও পৌর আওয়ামী লীগের সভাপতি ইকরামুল হক একরাম, সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু, জেলা গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. জিয়াউর রহমান প্রমুখ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: