1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:০৮ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ে হত্যা মামলার গ্রেপ্তার ৭জন

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ৮ নভেম্বর, ২০২৩
  • ১২১ জন পড়েছেন

সুজন স্টাফ রিপোর্টার ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ের রুহিয়া থানা এলাকায় অটোচালক রিফাত হত্যার রহস্য উদঘাটন ও সাতজনকে প্রেপ্তার করেছে পুলিশ ইনভেস্টিগেশন ব্যুরো (পিবিআই) ঠাকুরগাঁও।

বুধবার সকালে ঠাকুরগাঁও পিবিআই কার্যালয়ে প্রেসব্রিফিংয়ের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন মাহফুজ্জামান আশরাফ,অতিরিক্ত ডিআইজি (পিবিআই) ঠাকুরগাঁও।

আটককৃতরা হলেন, রবিউল ইসলাম (১৬) পিতা: হালিম উদ্দিন, কামরুল হাসান (২৪) পিতা: মৃত আশরাফ চৌধুরী, এরাজ উদ্দিন (৬২) পিতা: মৃত চৈতন, জাহাঙ্গীর আলম (৩২), অতুল বর্ম্মন (৩২), আলমগীর হোসেন ও নাসির উদ্দিন। এরা প্রত্যেকেই পঞ্চগড় জেলার বাসিন্দা ও অটো চুড়ি সিন্ডিকেটের সাথে জরিত।

উল্লেখ্য, গত ১৬/১০/২৩ ইং তারিখে অটোচালক রিফাতের গলাকাটা লাশ ধানক্ষেত থেকে উদ্ধার করে রুহিয়া থানা পুলিশ। হত্যার কোন ক্লু না থাকায় এর তদন্তভার পরে পিবিআই এর উপর। ডিজিটাল প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে হত্যাকারীদের শনাক্ত এবং তাদের জবানবন্দি গ্রহণের পর ৭ জনকে গ্রেফতার করে পিবিআই।

পিবিআই জানায়, পিবিআই ঠাকুরগাঁও জেলার সার্বিক তত্বাবধানে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই রবিউল ইসলাম ও একটি চৌকস টিমের সহায়তায় আসামী গ্রেফতার করা হয় ও আলামত জব্দ করা হয়। মূলত অটো চার্জার ছিনতাই এর উদ্দেশ্যেই এই হত্যাকান্ড। পুরো চক্রটিকে গ্রেফতার করা হয়েছে এবং সর্বোচ্চ শাস্থি নিশ্চিত করা হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: