1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন
শিরোনাম
ঈশ্বরদীতে নাইট ক্রিকেট টুর্ণামেন্টে ডিবিকেএসপি চ্যাম্পিয়ন ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান ভূল্লীতে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে মহান মে দিবস পালিত পথচারী ও রিক্সা শ্রমিক মাঝে দুই এলাকায় পানি ও খাবার স্যালাইন বিতরণ বৃষ্টির আশায় ঠাকুরগাঁওয়ে ব্যাঙের বিয়ে দ্বিতীয় দিন ও ঢাকার জনগণের পাশে হাবিব হাসান বালিয়া ইউপি উপ-নির্বাচনে সদস্য পদে এনামুল বিজয়ী

রাজশাহীতে ডাবলু’র নেতৃত্বে মিছিল, শান্তি সমাবেশ ও অবস্থান কর্মসূচি

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ১২ নভেম্বর, ২০২৩
  • ৫৭ জন পড়েছেন

এসএম শফিকুল আলম ইমন, রাজশাহী: রাজশাহীতে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জননেতা ডাবলু সরকারের নেতৃত্বে  বিক্ষোভ মিছিল, শান্তি সমাবেশ ও অবস্থান কর্মসূচি পালিত হয়েছে।

বিএনপি-জামাতের ডাকা অবৈধ অবরোধ, অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে কেন্দ্রীয় আওয়ামী লীগের কর্মসূচির অংশ হিসেবে রাজশাহী মহানগর আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১২ নভেম্বর) সকাল ১০ টায় রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জননেতা ডাবলু সরকারের নেতৃত্বে কুমারপাড়া দলীয় কার্যালয়ে শান্তি সমাবেশ ও অবস্থান  কর্মসূচি পালন করেন। সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহী মহানগর সহ-সভাপতি মোঃ রেজাউল ইসলাম বাবুল, সঞ্চালনা করেন উপদপ্তর সম্পাদক পঙ্কজ দে।

জননেতা ডাবলু সরকার রাজশাহী মহানগর আওয়ামী লীগ সহ যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ কৃষক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ সহ রাজশাহী মহানগরীর সাধারণ সকল জনগণকে সাথে নিয়ে অবৈধ অবরোধের বিরুদ্ধে রাস্তায় থেকে প্রতিরোধের ঘোষণা দেন।

এসময় ডাবলু সরকার বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এদেশের মানুষের ভাগ্যোন্নয়নে নিরলসভাবে কাজ করছেন,  তার ফলও ভোগ করছেন এদেশের আপামর মানুষ। নগর জীবনের যানজট নিরসনে চালু করেছে মেট্রোরেল, দক্ষিণাঞ্চলের মানুষের ভাগ্য উন্নয়নে চালু করেছেন পদ্মা সেতু,  কৃষককে এখন আর সারের জন্য জীবন দিতে হয়না, ঘরে ঘরে পৌছে গেছে বিদ্যুৎ, প্রাথমিক সহ দেশের শিক্ষা ব্যবস্থার ব্যাপক উন্নয়ন হয়েছে। বয়স্কভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা সহ বিভিন্ন ভাতা চালু হয়েছে। দেশের প্রতিটি সেক্টরে অভুতপূর্ব উন্নয়ন হয়েছে। একজন প্রধানমন্ত্রী যখন দিন রাত দেশের উন্নয়নের জন্য একটা দুইটা দিন নাই ১৫ টি বছর নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন, তখন বিএনপির-জামাতের ডাকা অবরোধ ও অগ্নি সন্ত্রাসের নামে তারা দেশকে একটি অস্থিতিশীল অবস্থায় নিয়ে যেতে চায়। জনগণের জানমাল রক্ষায় তাদের এই সহিংসতার বিরুদ্ধে আমরা শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি পালন করছি, সতর্ক পাহারায় আছি এবং থাকবো ইনশাআল্লাহ।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ বদিউজ্জামান খায়ের, যুগ্ন সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আজাদ, সাংগঠনিক সম্পাদক মীর ইসতিয়াক আহমেদ লিমন, বণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ রবিউল ইসলাম রবি, যুব ও ক্রিয়া বিষয়ক সম্পাদক মুকিদুজ্জামান জুরাত, উপ-দপ্তর সম্পাদক পঙ্কজ দে, উপ-প্রচার সম্পাদক মোঃ সিদ্দিক আলম ,  মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী  সদস্য মোঃ আশরাফ উদ্দিন খান, সৈয়দ মমতাজ আহমেদ, মোঃ ইসমাইল হোসেন, মোঃ মুজিবুর রহমান, মোঃ খাইরুল বাশার শাহীন, মোঃ আলিমুল হাসান সজল,  মাসুদ আহমেদ, অর্পণ কুমার দে। জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগর সাধারন সম্পাদক মোঃ শরিফ আলি মুনমুন, রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জেডু সরকার সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: