1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৬:০৮ অপরাহ্ন

উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে হলে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে -রমেশ চন্দ্র সেন

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩
  • ৭১ জন পড়েছেন

ঠাকুরগাঁও প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের নৌকার মার্কার প্রার্থী সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন বলেছেন, ঠাকুরগাঁও সহ পুরো বাংলাদেশে উন্নয়নের ধারাবাহিতা ধরে রাখতে হলে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে; কারণ এই বাংলাদেশের উন্নয়নের বিশাল কর্মযজ্ঞগুলো বাস্তবায়ন হয় আওয়ামী লীগ সরকারের মাধ্যমেই, তাই দেশে আওয়ামী লীগ সরকার ছাড়া বিকল্প নেই।

বুধবার সকালে (২০ ডিসেম্বর) ঠাকুরগাঁও সদর উপজেলার আকচা ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।

রমেশ চন্দ্র সেন বলেন, আওয়ামী লীগ তথা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে বাংলাদেশের উন্নয়ন করেছে, এর আগে কউ এত বেশি উন্নয়ণ করতে পারেনি। অতএব আমি বিশ^াস করি জনগণের ভোট নৌকার পক্ষেই থাকবে। জনগণের ভোট উন্নয়নের পক্ষেই হোক।

তিনি বলেন, নির্বাচনে অংশগ্রহণ না করে বিএনপি অনেক বড় ভুল সিদ্ধান্ত নিয়েছে; যার খেসারত তারা দিবে। আওয়ামী লীগ নির্বাচনমূখী রাজনৈতিক দল, আমরা সবসময় নির্বাচনে অংশগ্রহণ করে থাকি, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও তার ব্যতিক্রম হয়নি। তাই আসুন সকলে মিলে নৌকার বিজয় নিশ্চিত করি; পুণরায় বাংলাদেশে আওয়ামী লীগ সরকার গঠন করি।

আক্চা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলামের সভাপতিত্বে নির্বাচনী পথসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম, আকচা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুব্রত কুমার বর্মন, আক্চা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান চৌধুরী তুষারসহ আক্চা ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: